#Quote

বন্ধুরা তারার মতো। আপনি হয়তো তাদের সবসময় দেখতে পাবেন না, কিন্তু আপনি জানেন যে তারা সবসময় সেখানে থাকে... সম্ভবত দূর থেকে আপনাকে নিয়ে মজা করে।

Facebook
Twitter
More Quotes
প্রকৃত বন্ধু সবসময় আত্মবিশ্বাস বাড়ায় এবং হৃদয় থেকে ভয় দূর করে!
বন্ধুত্ব এই নয় যে আপনি কাকে সবচেয়ে দীর্ঘ সময় ধরে চেনেন; এটি সম্পর্কে কে আপনার জীবনে প্রবেশ করেছে এবং বলেছে, 'আমি এখানে হাসির জন্য এসেছি।
লুকোচুরিই তো প্রেমের রোমান্স। প্রেম যেদিন স্বীকৃতি পেয়ে যায় সেদিন থেকেই প্রেমের মজাও নষ্ট হয়ে যায়। - আশুতোষ মুখোপাধ্যায়।
শুনেছি যত্ন করে রাখলে নাকি কোন কিছু হারায় না_ তাই আমি তোমাকে সবসময়ই নিজের চেয়েও বেশি ভালোবাসি এবং যত্নে রাখতে চাই।
সকালে শুনি কোকিলের কুহু কুহু ডাক, দূর আকাশে উড়ে যায় সাদা বকের ঝাঁক, বাতাসের শীতল হাওয়ায় মন মাতাল, বন্ধু তোমাকে জানাই “” শুভ সকাল “”
যদি পাশে থাকে তাহলে সব দুঃখের কথা শেয়ার করা যায় বন্ধুকে নিয়ে সবকিছু কাজ করলে খুব সহজ মনে হয় বন্ধু যদি বেইমান হয় তাহলে তার সাথে কখনো সম্পর্ক রাখা ঠিক থাকে না, যে বন্ধু সবসময় এগিয়ে আসে এই বন্ধু আসলে ভালো বন্ধু হয়। আরেক বন্ধুর ক্ষতি করতে চায় না বরং তাদেরকে বিপদ থেকে উদ্ধার করে।
যে মানুষগুলো তোমাকে বলে, “তুমি পারো না” বা “তুমি পারবেই না”, তারাই সম্ভবত সেই লোক যারা ভয় পায় এটা ভেবে যে; তুমি পারবে। - এ পি জে আব্দুল কালাম
বন্ধুত্ব মানে সারাদিনের কার্যকলাপের সন্ধ্যার পরে চায়ের দোকানে আড্ডাতে আলোচনা করা। হাসি-ঠাট্টা মজায় সময়টুকু ভরিয়ে দেওয়া।
জীবন সোজা পথে শান্তিতে চললে তেমন মজা লাগে না, মাঝে মাঝে কিছু না কিছু নিয়ে দ্বন্দ্ব হওয়া চাই, নয়তো জীবনের মজা পাবো কি করে!
মানুষ সবসময় ভুল করে, তাই আমি তাদের দেওয়ার একটি সুযোগ পাই।