#Quote
More Quotes
সে কাল ও একালের ব্যবধানটি এককথায় নির্দেশ করিতে হইলে বলিতে পারি যে, সেকালের শিল্পীরা মুখ্যত চাহিতেন সৌন্দর্য, আর একালের শিল্পীরা চাহেন সত্য। সুন্দর একখানি রূপ গড়িয়া তোলা ছিল প্রাচীন শিল্পীর সকল প্রয়াস, আধুনিকের একমাত্র যত্ন সত্যকে, নিছক সত্যকে প্রকাশ করিয়া ধরা। এই আকৃতি ও প্রকৃতি সম্পূর্ণ বিভিন্ন, এমনকি হয়তো বিপরীত ধরনের হইয়া পড়িয়াছে।
খুব সরল সোজা মানুষ গুলোই বেশীর ভাগ ক্ষেত্রে মানুষ চিনতে ভুল করে
মানুষ চিনতে ভুল করা নিয়ে উক্তি
মানুষ চিনতে ভুল করা নিয়ে ক্যাপশন
মানুষ চিনতে ভুল করা নিয়ে স্ট্যাটাস
সরল
মানুষ
ক্ষেত্রে
চিনতে
গুলোই
বেশী
যে তোমাকে হারিয়ে ভালো আছে তাকে কখনো ভালোবাসতে জোর কোরো না।
মনের উপর কারও হাত নেই,মনের উপর জোর খাটানোর চেষ্টা করা বৃথা।
একজন বড় শিল্পী হওয়ার উচ্চাকাঙ্ক্ষা আমার ছিল না, তবে আমি সর্বদা অন্য মানুষের মতো একজন মানুষ হতে চেয়েছিলাম এবং আমি সর্বদা একজন সাধারণ হিসাবে মানুষের সমাজে বাঁচার চেষ্টা করেছি। - জয়নুল আবেদিন
ছেলে এবং মেয়ে বন্ধু হতে পারে, কিন্তু তারা অবশ্যই একে অপরের প্রেমে পড়বে হয়ত খুবই অল্প সময়ের জন্য, অথবা ভুল সময়ে। কিংবা খুবই দেরিতে আর না হয় সব সময়ের জন্য। তবে প্রেমে তারা পড়বেই।
অধিকার ছাড়িয়া দিয়া অধিকার রাখিতে যাইবার মত দ্বন্দ্ব আর কোনো কিছুর ক্ষেত্রেই নেই।
জীবনের প্রতিটি ক্ষেত্রেই আপনি একটি পাহাড় সমতুল্য সমস্যা সমাধান করে আরো একটি বড় পাহাড় সমস্যার সামনে পড়বেন
নিজের প্রিয় মানুষের কাছে সমানভাবে প্রিয় হয়ে ওঠা অনেক ভাগ্যের ব্যাপার।সবার ক্ষেত্রে তা হয়না|
জোর করে কখনো কাউকে পাওয়া যায় না, ছেড়ে দিন থাকলে থাকবে না থাকলে সে আপনার কখনো ছিল না।