#Quote

জীবনে ভালো দিন পেতে হলে….. অনেক গুলো খারাপ দিনের সাথে লড়াই করতে হবে।

Facebook
Twitter
More Quotes
জীবনে আনন্দ আসে নতুন কোন অনুভূতির মাধ্যমে, নতুন কোথাও যাওয়ার মাধ্যমে আর এটাই জীবনের অনেক বড় পাওয়া
আমার জীবনে আশার কোন কিছু বাকি নেই তোমার সাথে সাথে সব কিছু হারিয়ে গেছে।
স্বার্থহীনতা থেকে সুখ আসতে পারে মানুষের জীবনে কিন্তু স্বার্থপরতা কেবল সুখ নষ্ট করতে পারে।
তুমি বলেছিলেনা, কোন দিন আমায় ছেড়ে যাবে না।সারা জীবন আমার পাশে রবে॥তবে আজ কেন,ছেড়ে চলে গেলে আমাকে একা ফেলে।কী আমার দোষ ছিল,তোমাকে নিজের চেয়ে বেশী ভালবেসে ছিলাম বলে॥
ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ে না হওয়াটাই বোধ হয় ভালো। বিয়ে হলে মানুষটা থাকে ভালোবাসা থাকে না। আর যদি বিয়ে না হয় তাহলে হয়তো বা ভালোবাসাটা থাকে, শুধু মানুষটাই থাকে না। মানুষ এবং ভালোবাসা এ দুয়ের মধ্যে ভালোবাসাই হয়তো বেশি প্রিয়।
রোবট হয়ে জন্ম নিলে ভালো হতো..! না থাকতো মন.! না থাকতো ফিলিংস।
হৃদয়ের নীল আকাশের বুকে এক টুকরো সাদা – কালো মেঘ – আজ শ্রাবণের বৃষ্টি হয়েই ঝরে !! তোমার ভালোবাসার ছল — ভিজিয়ে দিয়েছে হৃদয়ের আঁচল । আমার মনের মেঠো পথের ধারে – কান্নার ভিড়ে বেদনার সুর জেগে উঠে । আমার দু’চোখের দৃষ্টিতে – ভিজে যায় শ্রাবণের বৃষ্টিতে !! দেখেনা তো কেউ দু’নয়নের পানি – শুনেনা তো কেউ জীবনের বিষাদ কাহিনী – বুঝেনা তো কেউ হৃদয়ের আহত বানী । শুধু যন্ত্রণার আকাশের তুলিতে বৃষ্টি নামাই — নীপবনে অজানা স্বপ্ন সাজাই — !!
সকাল মানে মিষ্টি সূর্য রোদের আনাগোনা। সকাল মানে নীল আকাশে পাখির গান শোনা। সকাল মানে জীবন থেকে একটি দিন কমা। সকাল মানে জীবন পথে এগিয়ে চলার তীব্র বাসনা শুভ সকাল।
জীবনে অনেক কঠিন মুহূর্তের সম্মখীন হয়েছি কিন্তু এই রকম বাস্তবতার সম্মখীন হইনি যাদের আপন বলে ভাবতাম তারাই আজ ছেড়ে চলে গেল।
শূণ্য হয়ে যাবে জীবন, শূণ্য হবে এ ভূমি। তাই তো বলি, যেওনা কোথাও, আমার কাছেই থেকো, আমার পাশেই থেকে তুমি আমার ছবি এঁকো। সেই ছবি তে ঠোঁট রাঙিয়ে দিও সে লাল রঙে, আমায় এঁকো তুমি, তোমার কল্পনার ই ঢঙে।