#Quote

যদি আমাকে আবার পুনরায় জীবনসঙ্গী/সঙ্গিনী হিসেবে বেঁছে নিতে হয়, তবে সেই বারও আমি তোমাকেই জীবন সঙ্গী/সঙ্গিনী হিসেবেই বেছে নেবো।

Facebook
Twitter
More Quotes
আজ আমাদের বিবাহ বার্ষিকীর কত তম বছর সেটা বড় বিষয় না, সব গুরুত্বপূর্ণ বিষয় হল ভালবাসা এবং একে অপরের প্রতি বোঝাপড়া, যা আমাদের সম্পর্ককে সুন্দরভাবে বজায় রাখতে সাহায্য করেছে। আমি তোমাকে ভালোবাসি, প্রিয়তম! শুভ বিবাহ বার্ষিকী!
আমাদের ভাগ্য কেবল একে অপরের সাথে সংযুক্ত থাকে না, বরং আমাদের মনও একে অপরের সাথে সংযুক্ত, কারণ আমরা তো কেবল স্বামী এবং স্ত্রী নই, আমরা একে অপরের সেরা বন্ধুও বটে। শুভ বিবাহ বার্ষিকী।
তোমাদের বৈবাহিক সম্পর্ক থাকুক অমলিন, অটুট থাকুক, এই আমার কামনা, শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।
আজকে তোমার জীবনের অনেক বিশেষ একটি দিন । জীবনে অনেক খুশী থাকো । প্রতিটি দিন হোক ঈদের মত । সফল হও নতুন জীবনসঙ্গীকে নিয়ে । এই আমার কামনা । শুভ বিবাহ বন্ধু ।
আমাদের সকলেরই বিবাহ বার্ষিকীর বিশেষ দিনটিতে জীবন সঙ্গী/সঙ্গিনীর সাথে সময় কাটানো উচিত।
সঠিক বন্ধুকে বেছে নাও। শত্রুকে বেছে নেয়ার। - জর্জ বার্নার্ড শ'
আপনাদের বিবাহ বার্ষিকীতে আমার তরফ থেকে অনেক ভালবাসা এবং মিষ্টি শুভেচ্ছা রইল। শুভ বিবাহ বার্ষিকী!
শুভ বিবাহ বার্ষিকী প্রিয়তম! আমাকে এতটা বছর ধরে একইভাবে ভালবাসার জন্য অনেক ধন্যবাদ এবং আমিও আজীবন তোমাকে নিঃশর্ত ভাবে ভালবাসার প্রতিশ্রুতি দিচ্ছি।
ভালো থেকো সুখে থেকো বন্ধু । এই কামনা করি । তোমার বিয়েতে আমার মন থেকে থাকবে অনেক অনেক দোয়া আর শুভ কামনা । নতুন জীবনসঙ্গীকে নিয়ে জীবনে সুখী হও এই কামনা করি । শুভ বিবাহ ।
পৃথিবীর সেরা জুটিকে জানাই বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা, তোমাদের ভালোবাসার এই নতুনত্ব যেন সারাজীবন এরকম ভাবেই বজায় থাকে, সুখে ভরে উঠুক তোমাদের জীবন।