#Quote

বাস্তবতার অজুহাতে ফেলে আসার নাম ভালবাসা নয়!বাস্তবতার সাথে যুদ্ধ করে প্রিয় মানুষটির পাশে থাকার নামই ভালোবাসা।

Facebook
Twitter
More Quotes
হতাশার লড়াই , জয় লাভ করার যুদ্ধ নয়। এটি এমন একটি যুদ্ধ যা আপনি প্রতিদিন লড়াই করেন; কখনও থামেন না, কখনই বিশ্রাম পান না।
প্রিয় শূন্য বিকেলে পূর্ণ তুমি, তোমার হাসিতেই মুগ্ধ আমি।
প্রিয় মানুষ গুলো যখন অভিমান করে কথা বলা বন্ধ করে দেয়, নিজেকে তখন বড্ড অসহায় মনে হয়
জীবনে প্রিয়জনের জায়গাটা তাকে দাও, যে তোমার ব্যর্থতার দিন গুলোতে পাশে থাকতে পারবে..!!
সব ছেলে এক হলে তোমার বাবা তোমার প্রিয় মানুষ হতে পারেনা।
আজব মানুষ আমরা অভিনয় দেখে কাঁদি আর বাস্তবতা দেখে হাসি
আমার প্রিয় দোস্ত, তোমাকে জানাই শুভ বিবাহ মোবারাক । তুমি আমার বন্ধু যেমন ছিলো, তেমনি থাকবে আশাকরি । তোমার জন্য মন থেকে রইলো একরাশ গোলাপের শুভেচ্ছা । শুভ বিবাহ ।
যখন মানুষের খুব প্রিয় কেউ তাকে অপছন্দ, অবহেলা কিংবা ঘৃণা করে তখন প্রথম প্রথম মানুষ খুব কষ্ট পায় এবং চায় যে সব ঠিক হয়ে যাক । কিছুদিন পর সে সেই প্রিয় ব্যক্তিকে ছাড়া থাকতে শিখে যায়। আর অনেকদিন পরে সে আগের চেয়েও অনেকবেশী খুশি থাকে যখন সে বুঝতে পারে যে কারো ভালবাসায় জীবনে অনেক কিছুই আসে যায় কিন্তু কারো অবহেলায় সত্যিই কিছু আসে যায় না। — হুমায়ূন আহমেদ (বৃষ্টি বিলাস)
নেশা তোমাকে তোমার বাস্তবতা সম্পর্কে সন্দিহান এবং অন্ধ বানিয়ে ফেলে। - ব্রেইনি রিডারস
একলা একা পথ চলতেই হবে,তাই কি ভয় পেতে হবে?জীবন যুদ্ধে নেমেছি কবে, হারিনি কেউ জিতেছি সবে।চলতি পথে আধার নেমেছে, আর নেমেছে বৃষ্টি।ভোরের আলোতে সূর্য নেমেছে,থমকে যায়নি দৃষ্টি। আজো একলা চলা সেই রাজপথে,বেঁচে থাকাতে জাগায় প্রত্যয়। এক বিন্দু ঘামের মূল কখনো হবে না অপচয়। বীরের গল্প বহু শুনেছি, আমি তাদের আদর্শে গড়ি আমার চলার পথ।কোনো বাঁধা বিপত্তির তোয়াক্কা করি না এই আমার শপথ।