#Quote

আমি চাই সৃষ্টিকর্তা যেন তোমার সবগুলো ইচ্ছে একে একে পূরণ করে দেয় এবং তোমরা সবগুলো ইচ্ছা পূরণের পাশে যেন আমি থাকতে পারি আর আমি চাই তোমার জীবন অনেক স্থায়ী হোক তোমার দীর্ঘায়ু কামনা করি আর আমি চাই সব সময় তুমি খুশি থাকো তোমার খুশির জন্য যেন সবসময় সবকিছু করতে পারি জন্মদিনে তোমার জন্য অনেক শুভকামনা রইল, শুভ জন্মদিন প্রিয়

Facebook
Twitter
More Quotes
প্রিয় তুমি আমার জীবনে আসার পর আমার জীবনটা পূর্ণতা পেয়েছে তোমাকে ছাড়া সত্যি আমার জীবনে অসম্পন্ন এবং আমি অসম্পূর্ণ তুমি এভাবে আমার সবচেয়ে কাছের মানুষ হয়ে থেকো জন্মদিনের শুভেচ্ছা নিও ,শুভ জন্মদিন।
তুমি আমার জীবনে আসার পর থেকে আমাকে বেঁচে থাকার মানে শিখিয়েছো আমাকে হাসতে শিখিয়েছো আমার কেন যেন মনে হয় সৃষ্টিকর্তা তোমাকে আমার জন্যই বানিয়েছে সারা জীবন তোমাকে আমি ভালোবাসতে চাই, শুভ জন্মদিন ।
সৃষ্টিকর্তা আত্মহত্যাকে নিষেধ করেছেন বলে এটি জঘন্য নয়, বরং এটি জঘন্য জন্যই সৃষ্টিকর্তা এটিকে নিষেধ করেছেন। — ইমানুয়েল ক্যান্ট
এই মুহূর্তটা আমার জীবনের অন্যতম একটি মুহূর্ত যেটা আমার এবং তোমার জন্য অনেক স্পেশাল এই মুহূর্তটা আমি সারা জীবন মনে রাখব এবং আমি চাইবো যেন এই মুহূর্তটা আমাদের জীবনে বারবার আসে, শুভ জন্মদিন প্রিয় ।
আমার ইচ্ছে করে বসন্ত হয়ে পলাশের রং মাখতে ইচ্ছে করে ভোরবেলা হয় বকুলের কাছে থাকতে, কৃষ্ণচূড়ার আবির মেখে রঙিন হয়ে সাজতেসবার রঙে রং মিশিয়ে নতুন করে বাঁচতে ।
আমি এলোমেলো হয়ে গেছিলাম তোমার হঠাৎ আগমনে ঠিক যেমন ভাবে মৃদু বাতাসে বকুল বন দোলা খায় আমাকে তুমি শিখিয়ে ছিলে প্রেম শিখিয়েছিলে ভালোবাসা অনেক ভালোবাসি তোমায় জন্মদিনের শুভেচ্ছা নিও ,শুভ জন্মদিন প্রিয় ।
বয়স্ক ছেলেমেয়েদের সাথে তাদের পিতা-মাতার সম্পর্ক অন্যরূপ ধারণ করে। তখন সন্তান তাদের পিতা মাতার বন্ধু নয়, খাতক নয়, উপরওয়ালা ও নয়। বরং এমন এক মন মানসিকতা তৈরি হয় যা শুধুমাত্র সৃষ্টিকর্তা জানে।
আমার কাছে তুমি যেমন বিশ্বাস একজন মানুষ ঠিক তেমনি তোমার জন্মদিন তোমার কাছে বিশেষ একটি দিন তোমার সাথে কাটানো প্রতিটি মুহূর্ত আমি স্মরণীয় করে রাখতে চাই আর সব থেকে বিশেষ মুহূর্ত হচ্ছে তোমার জন্মদিন পালন করার এই মুহূর্ত মুহূর্তটা আমাকে উপহার দেওয়ার জন্য তোমার প্রতি আমি কৃতজ্ঞ ,শুভ জন্মদিন।
মানুষের আগে নিজেকে জানা উচিত! এরপর পৃথিবী ও সৃষ্টিকর্তাকে জানা আবশ্যক একটা বিষয়। — পিথাগোরাস
আমি আমার জীবনে আপনাকে পাঠানোর জন্য সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ। শুভ বার্ষিকী প্রিয়! আমি তোমাকে ভালোবাসি!