#Quote

যেদিন থেকে তুমি আমার জীবনে এসেছ তোমার প্রতিটা সুখের সময় আমিও সুখী এবং তোমার প্রতিটা দুঃখের সময় আমিও দুঃখী আমি চাই তোমার প্রতিটা স্বপ্ন যেন আমি পূরণ করতে পারি আমি চাই তোমার প্রতিটা মুহূর্তকে বিশেষ করে তুলতে জন্মদিনের শুভেচ্ছা নিও ,শুভ জন্মদিন ।

Facebook
Twitter
More Quotes
পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ হচ্ছে, যে একজন নেককার স্ত্রী পেয়েছে । - আবু ইবনে তালীব (রাঃ)
আজ আমি খুব খুশি, আমার স্বপ্ন সফল হয়েছে।
যে ব্যক্তি স্বপ্ন না দেখেও স্বপ্ন দেখার ভান করবে, তাকে দু’টি গমের মাঝে গিরা দিতে বলা হবে, অথচ তা সে করতে সক্ষম হবে না। আর যে ব্যক্তি কোন সম্প্রদায়ের কথা কান পেতে শুনল, অথচ তারা তাকে তা শোনাতে চায় নি, তার কানে কেয়ামতের দিন শিশা ঢালা হবে, যে ব্যক্তি ছবি অঙ্কন করবে কেয়ামতের দিন তাকে শাস্তি দেয়া হবে এবং তাকে বলা হবে তাতে রুহ সঞ্চার করতে, অথচ তা করতে সে সক্ষম হবে না।
মানুষ যতটা সুখী হতে চায়, সে ততটাই সুখী হতে পারে কারণ সুখের কোনো পরিসীমা নেই।
পাওলো কোয়েলহোর “দ্য অ্যালকেমিস্ট” আত্ম-আবিষ্কার এবং একজনের স্বপ্নের সাধনার গল্প।
আপনি আপনার স্বপ্ন অনুসারে নকশা করবেন, আপনি আপনার স্বপ্নগুলি প্রতিটি ক্ষণে ব্যক্ত করবেন, এবং আপনি সত্যি এই সত্যিকারের মাঝে পৌঁছানোর জন্য কাজ করবেন। – লেস ব্রাউন
মিথ্যা ভালোবাসা একটি স্বপ্ন বা ইমেজিনেশন থাকতে পারে, যা কখনোই সত্য হতে পারে না।
আমি যখন ছোট ছিলাম, তখন আমার সত্যি সত্যি অনেক অনেক স্বপ্ন ছিল। আর এ স্বপ্ন তৈরি হয়েছিল, কারণ আমার অনেক অনেক পড়ার সুযোগ ঘটেছিল।- বিল গেটস
18. টাকা মানুষকে সুখী করে না!!! এটি কেবল তাকে ব্যস্ত করে তোলে।
স্বপ্নপূরণই জীবনের একমাত্র লক্ষ্য নয়। তাই বলে, স্বপ্নকে ত্যাগ করে নয়, তাকে সঙ্গে নিয়ে চলো। স্বপ্ন ছাড়া জীবন অর্থহীন। — ব্রায়ান ডাইসন।