#Quote

মুখে মুখে সবসময় ভালবাসি বলার চেয়ে ভালোবাসার মানুষকে বুঝাতে পারা বেশি আনন্দের।

Facebook
Twitter
More Quotes
প্রথম দেখায় কখনো ভালবাসা হয় না যা হয় তা হল ভালো লাগা আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার ।
আপনার বিশেষ দিনে, আমি আপনাকে শুভ কামনা করি। আমি আশা করি এই দুর্দান্ত দিনটি আপনার হৃদয়কে আনন্দ এবং আশীর্বাদে পূর্ণ করবে।
মূলতঃ ভালবাসা মিলনে মলিন হয়, বিরহে উজ্ঝ্বল। – হেলাল হাফিজ
আমি খুব লক্ষ্য করে দেখেছি তোমাকে, যতক্ষন জাগ্রত থাকো তুমি, ততক্ষণই আনন্দ আমার। ঠিক ততক্ষণই আনন্দ আমার। নির্মলেন্দু গুণ-
আমাদের জীবনে আমরা কলুর বলদের মতো চোখে ঠুলি পরেছি, মাড়াইয়ের গরুর মতো মুখে টোপর পরেছি, আর একই চক্রে ঘুরছি। আমরা দেখি না, আমরা খাই না। শুধু তা–ই না, আমরা বলিও না। সৈয়দ শামসুল হক লিখেছিলেন, মানুষের চোখ আছে তা দেখবার জন্য শুধু নয়, কাঁদবারও জন্য। আমরা বলি, মানুষের মুখ আছে, তা কেবল খাওয়ার জন্য নয়, বলবারও জন্য। আমাদের মুখে আমরা মুখোশ পরে আছি। আমরা মুখ দেখাব না এবং আমরা কিছু বলবও না। বোবার শত্রু নেই। - আনিসুল হক
ভালবাসা দিয়ে মরুভুমিতে ফুল ফোটানো যায়
প্রেমের জাদু হল এটি আনন্দকে বহুগুণ করে এবং দুঃখকে ভাগ করে।
যদি ভালবাসা ম্লান হতে পারে তবে ব্যথাও হতে পারে।
যতো ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে। দুষ্ট এই মন চায় আরো বেশি পেতে। কি জানি, তোমার মধ্যে কি আছে, কেনো যে এ মন চায় তোমাকে আরো বেশি করে কাছে পেতে।
পহেল বৈশাখের নতুন প্রভাতে পাখিরা গাইছে গান, আপন বেগে বহিছে নদী শোন নদীর কলতান! প্রভাতে সোনার বরণ রবি উঠিয়াছে পূর্ব গগনে, মাধবী, মালতী, টগর, করবী ফুটিয়াছে বনে বনে! ফুলে ফুলে উড়ে প্রজাপতি সমীরণ সৌরভ ছড়ায়, মাতিয়া উঠে সবাকার প্রাণ খুশিতে হৃদয় ভরে যায়! পহেলা বৈশাখের এই নবীন প্রভাতে প্রাণে জাগুক নব নব আশা, পহেলা বৈশাখের আজিকে সবাই নিও মোর প্রীতি ও ভালবাসা!