#Quote

বিষাদের কালো মেঘ যেন তোমাদের কখনো না ছুঁতে পারে নবদম্পতি! শুভেচ্ছা রইল। বিবাহিত জীবন আনন্দে কাটাও, ছন্দময় হয়ে উঠুক তোমাদের জীবন।

Facebook
Twitter
More Quotes
শুভ জন্মদিন, পুত্র! তোমাকে শুভেচ্ছা জানাতে পেরে আমি খুব খুশি।
তুমি যদি আমার উপর কখনো রাগ বা অভিমান করে থাকো তাহলেও কখনো আমাকে ছেড়ে যাওয়ার কথা ভাববে না। তোমার এই বিবাহ বার্ষিকীতে জানাই আমার পক্ষ থেকে অসংখ্য শুভেচ্ছা।
আজকের তোমার জন্মদিন। আর এই বিশেষ দিনে আমার তরফ থেকে তোমাকে অনেক ভালোবাসা এবং প্রচুর শুভেচ্ছা জানাচ্ছি। আল্লাহ তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন বন্ধু।
উচ্ছাস ও আনন্দ থাকুক সকলের ঘরে,পরিবার ও ভালোবাসার মানুষদের নিয়ে সুখী হোক সকলে। শুভ জগদ্ধাত্রী পূজা
তুমি সব, তুমিই শক্তি, তুমিই শক্তিতে অবস্থান করছ, আবার তুমিই শক্তি বিগ্ৰহধারিণী। তুমি শাক্তদের সপ্তাচারে সন্তুষ্টা। শুভ জগদ্ধাত্রী পূজা
আমি তোমাকে এই পৃথিবীর যেকোনো কিছু থেকে সবচেয়ে বেশি ভালোবাসি, এবং আমি তোমাকে আকাশের সবকিছু থেকেও অনেক বেশি ভালোবাসি। তুমি আমার এ জীবনে একমাত্র অবলম্বন। তোমাকে জানাই বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।
শুভেচ্ছা আমার তোমার ভবিষ্যৎ যেন সবসময় উজ্জ্বল থাকে ভালোবাসা সহ জানাই শুভ জন্মদিন
নতুন বছরের নতুন দিন, অল্প কিছু শুভেচ্ছা নিন, দুঃখ গুলো ঝেড়ে ফেলুন, নতুন কিছু স্বপ্ন গড়ুন, নতুন বছর নতুন আশা, রইলো কিছু ভালোবাসা।
আজকে আমরা যে স্বাধীনতা গ্রহণ করি তা আমাদের সৈন্যদের জীবনের বিনিময়ে অর্জিত হয়। জাতীয় শোক দিবসের শুভেচ্ছা।
আমার দিনটি শুরু হয়ে থাকে তোমাকে দিয়ে ও শেষ হয় তোমাকে দিয়ে। তোমায় নিয়েই আমার ভাবনার শুরু তোমাকে নিয়েই আমার ভাবনা শেষ। তোমাকে নিয়েই আমার সবকিছু তোমাকে ছাড়া আমি নিঃস্ব। আমার প্রিয় এই মানুষটির জানাই প্রথম বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা।