#Quote

জীবন সৌন্দর্যে পূর্ণ। মৌমাছির দিকে তাকাও, শিশুদের হাসি মুখের দিকে তাকাও। বৃষ্টির ঘ্রাণ নাও, বাতাসের স্পর্শ নাও। জীবনকে পূর্ণ ভাবে উপভোগ করো, আর নিজের স্বপ্ন পূরণের জন্য প্রয়োজনে লড়াই করো – এ্যাশলি স্মিথ (আমেরিকান লেখিকা)

Facebook
Twitter
More Quotes
জীবনে সফল হতে চাইলে দু’টি জিনিস প্রয়োজন: জেদ আর আত্মবিশ্বাস – মার্ক টোয়েন
স্বপ্ন যতটাই রঙিন বাস্তব ততটাই সাদাকালো।
আমার জীবনের সবচেয়ে ভালো বন্ধু হলো আমার আয়না। কারণ আমি যখন কাঁদি তখন আমার আয়না টি কখনোই হাসে না।
আমাকে বিষাদময় রাত্রি দাও আমি তোমায় স্বর্গময় জীবন দেবো।
শুভ জন্মদিন। পুত্র, তোমার জন্য আমার জন্মদিনের শুভেচ্ছা হলঃ প্রতি বছর তোমাকে নিয়ে আসে: আরও জ্ঞান; আরো স্বপ্ন; আরো হাসি; এবং আরো শুভেচ্ছা।
কখনো কখনো আপনি কষ্ট পাবার কারণ খুঁজে পাবেন না। এই হুট করে মন ভার হলো, ঝুম বৃষ্টি, বজ্রপাতের আশংকা, বুক হু হু করা শূন্যতা, থেকে থেকে কান্না পাওয়া, হতাশা, প্রচন্ড ক্ষোভ এসব কেন হচ্ছে তার জবাব পাওয়া যায়না। শুধুমাত্র একটু একটু করে ফুরিয়ে যাওয়া আর দম বন্ধ হয়ে আসাটা টের পাওয়া যায়। মরে যেতে ইচ্ছে করে। কেন হয়? এমন কেন হয়? এতো কিছু চেনা হয়ে গেলো অথচ নিজের মনটাই নিজের কাছে অচেনা হয়ে ধরা দেয় মুহূর্তে মুহুর্তে! এসব কথা কাউকে বলা যায়না। - কিঙ্কর আহসান
জীবনের সুখটা সবার সাথে উপভোগ করা যায়। আর সবাই তখন পাশেও থাকে। আর দুঃখটা কারো সাথে ভাগ করা যায় না। আর কেউ তখন পাশে থাকে না
আজকে তোমার জীবনের অনেক বিশেষ একটি দিন । জীবনে অনেক খুশী থাকো । প্রতিটি দিন হোক ঈদের মত । সফল হও নতুন জীবনসঙ্গীকে নিয়ে । এই আমার কামনা । শুভ বিবাহ বন্ধু ।
বুঝলে প্রিয়, তুমি আমার জীবনের সবচেয়ে বিশেষ ও অপূর্ব ব্যক্তি।
আমার কাছে যা ঘটে তা জীবনেই ১০% এবং আমি এর প্রতি কীভাবে প্রতিক্রিয়া করি তা ৯০%। – চার্লস স্বীন্ডল