#Quote

এ জীবনে অনেকেরই ভালো বন্ধু হয়েছি কিন্তু কারো প্রিয় বন্ধু হতে পারিনি।

Facebook
Twitter
More Quotes
মানুষের জীবনটা বড়ই অদ্ভুত। ভালো কিছু পাওয়ার জন্য আমাদের সর্বদাই কোনো না কোনো ত্যাগ স্বীকার করতে হয়। তুমি এই বিদায় যাত্রাকে স্বাভাবিকভাবে মেনে নিয়ে যদি সামনে এগিয়ে যাও, তবে বন্ধু তোমার জন্য অদূর ভবিষ্যতে অনেক ভালো কিছু অপেক্ষা করছে। প্রবাস জীবন ভালো হোক বন্ধু স্ট্যাটাস দিয়ে জানালাম এই শুভকামনা
জীবন মানেই উন্নতি আর উন্নতি মানেই ভোগান্তি,,,,, ডাবলু এইচ ভন
জীবন আর মৃত্যু আলাদা নয়, যেমন সব নদী একদিন সমুদ্রে গিয়ে মেশে, তেমনই আমাদের সকলের জীবন একদিন মৃত্যুলোকে গিয়ে এক হবে৷ তাই প্রিয়জনের মৃত্যু নিয়ে দুঃখে ব্যথিত থেকে না, এক না একদিন তুমিও তার সাথে একত্রিত হবেই।
দীর্ঘ সময় ধরে যখন কোনো বন্ধু অবহেলা করে, তখন বুঝতে হবে যে সে আসলে বন্ধুই ছিল না,শুধু অভিনয় করে গিয়েছে।
আনন্দহীন জীবন জীবন নয়। -ইমারসন
প্রবাস জীবন বড় কষ্টের জীবন এই বাস্তবতাকে মেনে নিয়ে তুমি বিদেশে অবস্থান করছো। না জানি তুমি কেমন আছো। ভাইয়া তুমি নিজের খেয়াল রেখো, আর যত দ্রুত সম্ভব দেশে আসার চেষ্টা কর। আমরা সব সময় তোমার জন্য অপেক্ষারত পথিক হয়ে বসে আছি।
আয়না আমার সব থেকে কাছের বন্ধু! কারন আমি কাঁদলে সে কখনো হাসে না।
যে ধোঁকা দেয় সে প্রতারক,আর যে ধোঁকা খায় সে প্রচন্ড রকমের বিশ্বাসী মানুষ।আমি তোমাকে বিশ্বাস করে বিশ্বাসের ফেরিওয়ালা হয়েই জীবন কাটাতে চাই প্রিয়।
প্রিয় বান্ধবী বিয়ে করার মাধ্যমে তুমি এক দুঃসাহসিক অভিযানে নামতে যাচ্ছ। আশা করি তোমার এই দাম্পত্য জীবনের অভিযান দীর্ঘস্থায়ী হবে।
সারা পৃথিবীর মধ্যে মধ্যবিত্তরাই পারে কষ্টের মধ্য থেকেও হাসি মুখে জীবন যাপন করতে।