#Quote

আযান দিলে মসজিদে যাও। হয়তো আল্লাহ তোমাকে শেষ বারের মতো ডাকছে

Facebook
Twitter
More Quotes
আমি আল্লাহ এর একজন বান্দা এবং এ কারণে আমি এটা বিশ্বাস করি যে মানুষ হয়ে মানুষকে ঘৃণা করা এক প্রকার পাপ। — খান আব্দুল গাফফার খান
আল্লাহ ছেলে মেয়ে উভয়েরই দ্বায়িত্ব, অধিকার, কর্তব্য সম্পর্কে কুরআন ও রাসূল (সাঃ) এর মাধ্যমে আমাদের জানিয়েছেন।
আযান দিলে মসজিদে যাও। হয়তো আল্লাহ তোমাকে শেষ বারের মতো ডাকছে।
চার্জ ছাড়া যেমন মোবাইল বন্ধ, ঠিক তেমনি নামাজ ছাড়া জান্নাতের দরজা বন্ধ!
আল্লাহ পবিত্র কোরআনে ঘোষণা করেন - অবশ্যই মুমিনরা সফল হয়েছে, যারা নিজদের সালাতে বিনয়াবনত। আর যারা অনর্থক কথাকর্ম থেকে বিমুখ। আর যারা যাকাতের ক্ষেত্রে সক্রিয়।
অবুঝ শিশুরা যেমন কেঁদে কেঁদে সমস্ত সমস্যার সমাধান করে তার মায়ের কাছে, ঠিক তেমনি ভাবে আমাদের উচিৎ আল্লাহর কাছে কেঁদে কেঁদে সব সমস্যার সমাধান করে নেওয়া।
মহান আল্লাহ তায়ালা সমস্ত সৌন্দর্য দিয়ে যেন তোমাকে তার নিজ হাতে গড়েছে, তোমার বাহ্যিক সৌন্দর্যের চেয়েও হাজার গুনে তোমার আত্মিক সৌন্দর্য বেশি হয়। আর বাকিটা জীবন সবসময় সঠিক পথে থেকো, শুভ কামনা রইলো।
আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার রহমত বর্ষিত হোক সেই মানুষের উপরে যার মৃত্যু হাজির হয়ে তাকে চমকে দেওয়ার আগে থেকেই তিনি কথা কম বলেন, কোরআন অধ্যয়ন করেন, অতীতের কথা ভেবে কান্নাকাটি করেন, অবিরত চোখ বুলাতে থাকেন বুখারী ও মুসলিমে এবং আল্লাহর এবাদত করেন। — ইমাম আয-যাহাবী (রাহিমাহুল্লাহ)
আল্লাহ তাঁর সৃষ্টিকূলকে সৃষ্টি করার পর তাঁর আরশের ওপর লিখেছিলেন: নিশ্চই আমার দয়া আমার ক্রোধকে প্রশমিত করবে– বুখারী ও মুসলিম
আলহামদুলিল্লাহ, আল্লাহ আমাদের আরেকটি নতুন সকাল দেখালেন। সবাইকে শুভ সকাল। আল্লাহর নামে সবার দিন ভালো কাটুক।