#Quote

কিসের এতো চিন্তা! যেখানে আল্লাহ নিজে একজন উত্তম পরিকল্পনাকারী।

Facebook
Twitter
More Quotes
আল্লাহ যে স্থানে থাকতে নিষিদ্ধ করেছেন সেখানে আপনার উপস্থিতি এবং যেখানে থাকার জন্য আল্লাহর আদেশ রয়েছে সেখানে আপনার অনুপস্থিতির ব্যাপারে সাবধান হোন।
আল্লাহ বলেন -তোমাদের মধ্যে আল্লাহর কাছে সেই অধিক মর্যাদাসম্পন্ন যে তোমাদের মধ্যে অধিক তাকওয়া সম্পন্ন। নিশ্চয় আল্লাহ তো সর্বজ্ঞ, সম্যক অবহিত। (সুরা হুজরাত আয়াত-১৩)
একবার এক লোক রাস্তা দিয়ে হাঁটার সময়ে রাস্তার ওপর কষ্টদায়ক কাঁটা যুক্ত একটি ডাল পড়ে থাকতে দেখল। লোকটি কষ্টদায়ক বস্তুটি রাস্তা থেকে সরিয়ে ফেলল। আল্লাহ তাকে ধন্যবাদ দিলেন, এবং তার সব অপরাধ ক্ষমা করে দিলেন - বুখারী
আল্লাহ তোমাদের জীবন দান করেছেন তিনি তোমাদের মৃত্যু দেবেন আবার তিনি তোমাদেরকে পুনরুত্থান করবেন। তারপরও মানুষ কেন জানি তাঁর প্রতি অকৃতজ্ঞ।
আমরা প্রতিদিন ৮৬৪০০ সেকেন্ড সময় শ্বাস নেই। এর জন্য আল্লাহর কাছে হাজারো শুকরিয়া।
চাওয়াটা যখন আল্লাহর কাছে পাওয়াটা তখন সুনিশ্চিত
প্রতিটা মানুষের ছোটবেলা হল তার কাছে ফেলে আসা দিনগুলো সবচেয়ে সুখের দিন। কারণ এই দিনগুলোতে থাকেনা কোন চিন্তা ভাবনা, থাকে না কোন চাওয়া-পাওয়ার হিসাব।
আমি আমার জীবনে আরেকটি নতুন বছরের জন্য আল্লাহকে ধন্যবাদ জানাই। আল্লাহ আশীর্বাদ এবং প্রতিটি দিন আমাকে রাখা অব্যাহত রাখুন! শুভ জন্মদিন!
পথ হারা বান্দা আমি চাই যে আলোর দিশা, মুছে দাও হে আল্লাহ সকল পাপের নিশা, ক্ষমা ও ভালোবাসা তোমার অবদান, তাইতো তোমার নাম রেখেছ রহিম রহমান ।পথ হারা বান্দা আমি চাই যে আলোর দিশা, মুছে দাও হে আল্লাহ সকল পাপের নিশা, ক্ষমা ও ভালোবাসা তোমার অবদান, তাইতো তোমার নাম রেখেছ রহিম রহমান ।
নিজের ব্যাপারে সব সময় চিন্তা করাই স্বার্থপরতার উদাহরণ।