#Quote

আমি তোমাকে এই পৃথিবীর যেকোনো কিছু থেকে সবচেয়ে বেশি ভালোবাসি, এবং আমি তোমাকে আকাশের সবকিছু থেকেও অনেক বেশি ভালোবাসি। তুমি আমার এ জীবনে একমাত্র অবলম্বন। তোমাকে জানাই বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

Facebook
Twitter
More Quotes
তুমি আমার স্বপ্নের চেয়েও বেশি তুমি প্রাপ্য থেকেও বেশি এবং আমার প্রয়োজনের চেয়েও বেশি। আমি তোমাকে প্রতিদিন আরও বেশি করে ভালোবাসি।
তুমি যদি আমার উপর কখনো রাগ বা অভিমান করে থাকো তাহলেও কখনো আমাকে ছেড়ে যাওয়ার কথা ভাববে না। তোমার এই বিবাহ বার্ষিকীতে জানাই আমার পক্ষ থেকে অসংখ্য শুভেচ্ছা।
তোমাকে রোজ অনেক বিরক্ত করি, কিন্তু সত্যি টা কি জানো, তোমাকে খুব ভালোবাসি, ভালোবাসি বলেই বিরক্ত করি।
প্রিয় ভাগ্নি, আমার শুভেচ্ছা রইল তোমার জন্য। আমি আশা করি তোমারই জীবন সব সময় অনেক উজ্জ্বল হোক এবং তুমি জীবনে সব সময় সফলতা এবং খুশি থাকো। শুভ জন্মদিন ভাগ্নি।
আজকের তোমার জন্মদিন। আর এই বিশেষ দিনে আমার তরফ থেকে তোমাকে অনেক ভালোবাসা এবং প্রচুর শুভেচ্ছা জানাচ্ছি। আল্লাহ তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন বন্ধু।
তোমার বন্ধুত্বে আমি মুগ্ধ, আশা করি যেমন আছো ঠিক তেমনি থাকবে সারাজীবন, আমার বন্ধু হয়ে, শুভ জন্মদিনের অসীম শুভেচ্ছা তোমায়।
পৃথিবীতে সব থেকে প্রতারনা মূলক কথা হলো আমি তোমাকে ভালোবাসি।
তুমি হচ্ছে এই পৃথিবীতে এমন একজন যাকে আমি কিছু বলার আগেই সব বুঝে ফেলো। আমার মনের সাথে তোমার মনের এক অদ্ভুত মিল রয়েছে। ঈশ্বরের কাছে প্রার্থনা করি এই মিলটা যেন সারা জীবন থাকে। তোমার বিশেষ এই দিনে জানাই শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।
তোমার ডানায় আগুন, দীর্ঘ হোক তোমার উড়ান। নারী দিবসের শুভেচ্ছা!
আমি হাসতে ভালোবাসি, কারণ হাসিটাই তো দুঃখ লুকানোর একমাত্র ঔষধ!