#Quote

ছোট এই জীবনে আমি কি পেয়েছি তা নিয়ে কখনো চিন্তা করিনি। কিন্তু আমার একটা কথাই মনে হয় কোন এক শুভলগ্নে আমি তোমাকে পেয়েছিলাম আর এটাই ছিল আমার জীবনের অনেক কিছু শুভ বিবাহ বার্ষিকী।

Facebook
Twitter
More Quotes
যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব ~ বিবাহের এই শুভ মন্ত্রের মর্যাদা রেখো তোমরা আক্ষরিক অর্থে। একে অপরকে মাল্যদান করার সাথে সাথে হৃদয় বিনিময় সম্পন্ন কোরো মনে মনে। আজীবন সুখে থেকো তোমরা; এই কামনা করি সর্বান্তকরণে।
আমাদের এই বিবাহ বার্ষিকী উপলক্ষে তোমাকে অনেক ভালোবাসা ও শুভেচ্ছা জানাই প্রিয়তমা।
আমি তোমাকে মাঝেমধ্যে কত জ্বালাই, কত রাগাই, তারপরও আমার প্রতি তোমার ভালোবাসার কখনো কমতি দেখিনি। আমার জীবনের বিশেষ এই মানুষটিকে বিশেষ এই দিনে জানাই শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।
আমার সব অনুভূতি সেদিন যেন হঠাৎ করে তাদের চেতনা ফিরে পেল যেদিন আমি পেলাম তোমায় আমার করে। সেদিন আমার আকাশে খুশির বৃষ্টি এলো। শুভ বিবাহ বার্ষিকী
যেদিন থেকে আমরা একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি, সেই দিন থেকে আমাদের একার আর কিছু নেই। সব কিছু দুজনের। শুভ বিবাহ বার্ষিকী
যেদিন থেকে আমরা একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি, সেই দিন থেকে আমাদের একার আর কিছু নেই। সব কিছু দুজনের। শুভ বিবাহ বার্ষিকী।
বিবাহ হল দাম্পত্য জীবনকে আগলে রাখা। সারা জীবন দুজন দুজনকে সর্বদা আগলে রেখো ; সুখে, দুঃখে- সব পরিস্থিতিতে। তাহলেই ভবিষ্যতে সুখী হতে পারবে । আজকের এই বিশেষ দিনটিতে তোমাদের দুজনের জন্য একরাশ শুভকামনা পাঠালাম।
বিবাহ কেবল আধ্যাত্মিক যোগসূত্র নয়, আবর্জনা ছড়িয়ে দেওয়াও মনে আছে। - জয়েস ব্রাদার্স
আল্লাহ তোমার জীবনকে সমস্ত সুখ দ্বারা পরিপূর্ণ করে দিক। যত দুঃখ কষ্ট সব দূর করে দিক তোমার জীবন থেকে। শুভ বিবাহ বার্ষিকী।
শুভ বিবাহের শুভলগ্নে নবদম্পতিকে জানাই আমার প্রাণভরা ভালোবাসা ও আশীর্বাদ ।আগামী দিনগুলো খুব ভাল কাটাও তোমরা ;শুভেচ্ছা রইল ।