#Quote

মৃত্যুই আমাদের সবার গন্তব্য। কেউ কখনো এর থেকে পালাতে পারে নি এবং সেটাই হওয়া উচিৎ, কারণ মৃত্যুই সম্ভবত জীবনের অন্যতম বড় আবিষ্কার। এটা জীবনে পরিবর্তনের এজেন্ট। এটা পুরোনোকে ঝেড়ে নতুনের জন্য জায়গা করে দেয়, তাই প্রিয়জনের মৃত্যু হলেও তা নিয়ে মনে দুঃখ রেখো না, তার ভূমিকা তোমার জীবনে হয়তো এতটুকুই ছিল।

Facebook
Twitter
More Quotes
আমার বন্ধুর মৃত্যুতে অশ্রু ঝরে পড়ে। অনন্তকাল ধরে কাঁদলে আমার ক্ষতির অনুভূতির গভীরতা বোঝা যাবে না।
যারা মৃত্যুকে বেশি স্মরণ করে মৃত্যু পরবর্তী জীবনের জন্য উত্তমরূপে প্রস্তুতি গ্রহণ করে তারাই হল সর্বাধিক বুদ্ধিমান ব্যক্তি। -সংগৃহীত
ভবিষ্যতে সবকিছু অনিশ্চিতহলেও, নিজের মৃত্যু নিশ্চিত..!!
মৃত্যুর জন্য সর্বদা প্রস্তুত থাকো, কারণ মৃত্যুর দূত তোমার পিছনে দাঁড়িয়ে আছে, তার ডাক দেবার পর আর প্রস্তুত হবার সময় থাকেনা । — হযরত আলী (রাঃ)
মৃত্যু একটি জীবনকে শেষ করে, কিন্তু এটি একটি সম্পর্ককে শেষ করে না।
বিদায় শুধুমাত্র তাদের জন্য যারা তাদের চোখ দিয়ে ভালোবাসে কারণ যারা হৃদয় ও আত্মা দিয়ে ভালোবাসে তাদের জন্য বিচ্ছেদ বলে কিছু নেই।
মৃত্যুর সবচেয়ে ভাল দিক হল, এটা একবারই হয়! তাই জীবন এত সুন্দর লাগে।
আল্লাহ তোমাদের জীবন দান করেছেন তিনি তোমাদের মৃত্যু দেবেন আবার তিনি তোমাদেরকে পুনরুত্থান করবেন। তারপরও মানুষ কেন জানি তাঁর প্রতি অকৃতজ্ঞ।
পাচটি ঘটনার পূর্বে পাচটি জিনিসকে মূল্যবান মনে করবেঃ তোমার বৃদ্ধ বয়সের পূর্বে তোমার যৌবনকে, ব্যাধির পূর্বে স্বাস্থ্যকে,দরিদ্রতার পূবে সচ্ছলতাকে,কর্মব্যস্ততার পূর্বে অবসরকে এবং মৃত্যুর পুর্বে জীবনকে-আল হাদিস
মানুষের মৃত্যুর চেয়ে গুরুত্বপূর্ণ কিছু না৷