#Quote

মাস যায় বছর আসে সবাই আশায় থাকে একটি সুদিনের আমি আশায় থাকি তোমার জন্মদিনের।

Facebook
Twitter
More Quotes
আরো একটি বছর তুমি করলে পার সুখে থাকো সুন্দর থাকো এই কামনা করি বারে বা। হেপি বার্থডে
হে আল্লাহর বান্দা,আজকের তোমার জন্মদিনে জানাই তোমাকে হাজারো সুখের অভিবাদন ভালো থেকো প্রতিটি মূহুর্তেেএটুকুই আশা।তুমি তোমার জন্মদিনে নিও আমার অনন্ত ভালোবাসা।
ডিজিটাল যুগের ডিজিটাল বুদ্ধি ফেসবুক চালু হয়েছে জন্মদিন শুরু হয়েছে নিজের জন্মদিন ফেসবুকে পোস্ট করছে না অন্যদেরকে বলতেছে সবাই লজ্জায় পড়ে জন্মদিনের শুভেচ্ছা ফেসবুককে জানাচ্ছে কি আজব এক ফেইসবুক।
শুভ প্রিয়ো বন্ধু। শতবার ফিরে আসুক তোমার জীবনে এই আনন্দের দিনটি শুভ জন্মদিন তোমার জীবন আনন্দে ও সুন্দর কাটুক। তোমার আগামি দিন গুলোর জন্য অনেক অনেক শুভকামনা রইল বন্ধু। । এই জন্মদিন তোমার মধুময় ও আলোকিত হোক দোয়া রইলো।
তিনিই প্রকৃত সুখী, যিনি প্রয়োজনের তুলনায় বেশী আশা করে না। - ভার্জিল
ফুল যেখানে রয়েছে, সেখানে আশাও রয়েছে।
এই বিশেষ দিনে তোমাকে ভালবাসা এবং শুভেচ্ছা পাঠাচ্ছি। জন্মদিন খুব ভালো কাটুক
আজ তোমার জন্মদিন, সুন্দর সুন্দর উপহার পাও বন্দুদের নিয়ে আড্ডা দাও, মজার মজার খাবার খাও উপভোগ করো তোমার বিশেষ দিন তোমাকে জানাই শুভ জন্ম দিন।
প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান, দুটি পাখির একটি নীড়, একটি নদীর দুটি তির, দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা।
প্রিয় ভাগ্নি আমার। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা নিও। আমাদের পরিবারের সকলের কাছেই আজকে একটি বিশেষ দিন। তবে তার মধ্যে আমার কাছে এই দিনটা আরো সেরা একটি দিন হিসেবে বিবেচিত। তোমাকে পেয়ে আমি কতটা গর্বিত তুমি হয়তো সেটা জানো না। তুমি একজন আদর্শ মানুষ হও এই প্রার্থনাই করি। ভালো কাটুক আজকের এই দিনটি আরো জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন প্রিয় ভাগ্নি।