#Quote

শিখার জন্য আপনার শিক্ষকের প্রতি শ্রদ্ধা এবং সম্মান প্রদান করুন তা সত্যিই মুক্তি সাধন করতে সাহায্য করবে। - নেলসন ম্যান্ডেলা

Facebook
Twitter
More Quotes
একজন খুব ভালো বন্ধু খুব তাড়াতাড়ি চলে যাওয়া একটি দুঃখজনক ঘটনা। কিন্তু তার চেয়ে খারাপ যেটা হয় তা হল তার সাথে দেখা না করা। আমি জীবনে [বন্ধুর নাম] বন্ধু হওয়ার জন্য কৃতজ্ঞ এবং মৃত্যুর পরও তার বন্ধু হতে থাকব। , আমি যা করি তার মধ্যে তাকে সম্মান করা।
জীবন তখন ঐ পূর্ণতা পায় যখন ছোট ছোট পরিবর্তন শুরু হয়।
শিক্ষক-মােরা শিক্ষক, মানুষের মােরা পরমাত্মীয়, ধরণীর মােরা দীক্ষক। – গােলাম মােস্তফা
তুমি অন্যের থেকে যা চাও, অন্য কেউ তোমার কাছে এমন কিছু চাইলে দিতে পারবে কি না তাও যাচাই করে নিও, যদি না দিতে পরও তবে নিজেকে আগে পরিবর্তন করে নাও, তারপর অন্যের থেকে পাওয়ার আশা করো।
শিক্ষক একটি মহান পেশা, যা কোনো ব্যক্তির চরিত্র, ক্ষমতা এবং ভবিষৎ কে আকার দেয়। যদি মানুষ আমাকে একজন ভালো শিক্ষক রূপে মনে রাখে তবে তা আমার জন্য সব থেকে বেশি সম্মান জনক হবে। - এ. পি. জে. আব্দুল কালাম
জীবনটা খুবই সাধারণ,তুমি তাই পাবে যা তুমি দিবে। সম্মান চাও,তবে সম্মান দাও। মনোযোগ প্রত্যাশা করলে,আগে মনোযোগী হও। ভালোবাসা চাও তো ভালোবাসা দাও।
আমি আপনার পছন্দ বা অপছন্দ নিয়ে উদ্বিগ্ন নই। আমি শুধু চাই তুমি আমাকে একজন মানুষ হিসেবে সম্মান করো।
কত কাজ তোমাদের- ধরণীর দশদিক ভরে কত ধূলি, কত আবর্জ্জনা, কত পাপ, কত বেদনা- তোমরা ছাড়া কে তার প্রতিকার করিবে? তোমাদের আত্মদানে, তোমাদের আয়ূর বিনিময়ে হবে তার মুক্তি।
সবকিছু পরিবর্তন হবে। কোনো কিছুই আজকের মতো থাকবে না। তাই তৈরি করো নিজেকে।
নদী জলে ভেসে আসা বান ভালোবাসা মহান,যদি তুমি ভালোবাসারে করো সম্মান।