#Quote

জন্মদিনে তোমার জন্য করি দীর্ঘায়ু কামনা পূরণ হোক তোমার জীবনের সকল বাসনা

Facebook
Twitter
More Quotes
সূর্যের মত আলোকিত হোক তোমার ভুবন ফুলের মত পবিত্র হোক তোমার জীবন। এই দোয়া রইলো তোমার জন্য কারন আজ তোমার শুভ জন্মদিন।
বছরের সবথেকে সুখের দিন সব থেকে শুভ দিন আজ যে তোমার জন্মদিন গোলাপ যেমনফুলের মধ্যে হাসে তোমার জীবন যেন সুখের সাগরে ভাসে, শুভ জন্মদিন।
সুখে কাটুক বন্ধু তোমার আজকের দিন জানাচ্ছি আজ বন্ধু তোমায় শুভ জন্মদিন
আবার আসছে ফিরে তোমার শুভ দিন,নতুন করে আবার সব কিছু হোক রঙিন তোমার এই শুভ জন্মদিনে, তোমাকে আমার বার বার মনে পরে, আমি যতই থাকি না দূরে।
জন্মদিনটি আপনার জীবনের একটি নতুন আরম্ভের জন্য অনুমান করে তুলুক, যেখানে আপনি সকল সীমা ছেড়ে দিয়ে আগের থেকেও বেশি সফলতা পাবেন। - আরিস্টটল
ডিজিটাল যুগের ডিজিটাল বুদ্ধি ফেসবুক চালু হয়েছে জন্মদিন শুরু হয়েছে নিজের জন্মদিন ফেসবুকে পোস্ট করছে না অন্যদেরকে বলতেছে সবাই লজ্জায় পড়ে জন্মদিনের শুভেচ্ছা ফেসবুককে জানাচ্ছে কি আজব এক ফেইসবুক।
আজকের দিন যেমন তেমন না। বরং একটি বিশেষ দিন। শুভ জন্মদিন আমার প্রণয়ী।
প্রিয় মামনি তোমাকে জানাই জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। শত শত খুশির মুহূর্তে তোমার জীবন ভোরে উঠুক। কোনদিন যেন তোমার জীবন অন্ধকারের জায়গায় না থাকে। সব সময় তোমার জীবন যেন আলোয় আলোয় ভরে উঠে। শুভ জন্মদিন।
প্রিয় মামনি! আমরা যখনই তোমার হাসি দেখি ঠিক তখনই আমাদের সকল দুঃখ,কষ্ট দূর হয়ে যায়। তুমি না থাকলে আমরা কখনোই বুঝতাম না যে জীবন এত সুন্দর হতে পারে। আগামী দিনগুলো তোমার সব সময় আমাদের কাছে একটি বিশেষ দিন। জন্মদিনের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন! শুভ জন্মদিন প্রিয় মামনি।
তুমি অদ্ভুত একজন মানুষ। তোমার জন্য আমি আশীর্বাদ করি তুমি যেন আনন্দ, সমৃদ্ধ এবং সুখের মধ্যে থাকো। জন্মদিনের শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন প্রিয় ভাগ্নি আমার।