#Quote

ভুলে যাও সব গ্লানি আজ তোমার জন্মদিন নতুন করে শুরু করো মুছে দিয়ে সব ক্লান্তির ঋণ

Facebook
Twitter
More Quotes
আজকের এই দিনটি তোমার জীবনের বিশেষ একটি দিন আজকের এই দিনে আল্লাহ রাব্বুল আল-আমিন তোমাকে, আমাদের মাঝে পাঠিয়েছিলেন। তোমার জন্য শুভ কামনা রইলো সব সময় ভালো থেকো। শুভ জন্মদিন।
আমার জন্মদিন টা যদি হয় বন্ধু গুলোর সাথে মন খুলে হাসার মত একটি দিন,তাহলে প্রত্যেক বছর আমি কেবল এই দিনটির জন্য অপেক্ষা করবো
আরও একটা বছর পার হলো, বাড়ল আরও একটা মোমবাতি, কালও ছিলাম আজও আছি, তোমার জন্মদিনের সাথী।
আজকে আমার জন্মদিন! এই ভেবে কষ্ট লাগছে যে আমি বুড়ো হয়ে যাচ্ছি।
প্রিয় মামনি তোমাকে জানাই জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। শত শত খুশির মুহূর্তে তোমার জীবন ভোরে উঠুক। কোনদিন যেন তোমার জীবন অন্ধকারের জায়গায় না থাকে। সব সময় তোমার জীবন যেন আলোয় আলোয় ভরে উঠে। শুভ জন্মদিন।
হাজার মানুষের ভিড়ের মধ্যে তোমার হোক একটা আলাদা পরিচয আর দুঃখ যেন কখনো তোমায় ধরা না দেয়, সবসময় যেন তুমি হাসি খুশি আনন্দে থাকোয়। শুভ জন্মদিন জানায়।
আজন্ম মানুষ আমাকে পোড়াতে পোড়াতে কবি করে তুলেছে মানুষের কাছে এওতো আমার এক ধরনের ঋণ। এমনই কপাল আমার অপরিশোধ্য এই ঋণ ক্রমাগত বেড়েই চলেছে - হেলাল হাফিজ
আমার জন্য আজ বিশেষ একটা দিন, কারণ আজ আমার জন্মদিন নয় কিন্তু আজ সেই দিন যেদিন আমার কলিজার ভাগ্নি এই পৃথিবীতে এসেছিল। জন্মদিনের শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন কলিজার ভাগ্নি।
শুভ জন্মদিন আদরের রাজকুমারী। আমাদের কাছে তোমার জন্ম সবচেয়ে আনন্দময় একটি দিন। তুমি আমাদের একজন আদরের ভাতিজি। আমরা তাই সবসময় গর্ব অনুভব করি তোমার মত ভাতিজী পেয়ে। আশা করি তুমি তোমার ভালো গুণগুলি সামনের দিনগুলোতে ধরে রাখার চেষ্টা করবে। আর সকলকে আপন আলোয় আলোকিত করে তুলবে।
দরিদ্র পুরুষদের ঋণ দেয়ার চেয়ে দরিদ্র নারীদের। - জর্জ বার্নার্ড শ'