#Quote

তারা বলে বন্ধু আমরা যে পরিবারকে বেছে নিই। নির্বাচিত হওয়া ছিল আমার জীবনের সবচেয়ে বড় মুহূর্ত এবং যখন [বন্ধুর নাম] চলে গেল, এটি ছিল আমার জীবনের সবচেয়ে খারাপ মুহূর্ত।

Facebook
Twitter
More Quotes
খারাপ সময়ে সবার দরজা বন্ধ হয়ে গেলেও,,, আল্লাহর দরজা কখনো বন্ধ হয় না!
যখন কোনও ব্যক্তির চরিত্র আপনার কাছে পরিষ্কার নয়, তখন তার বন্ধুদের দেখুন।
কিছু বন্ধু থাকে আমাদের জীবনে এরা আমাদের সুখের সময়ে না থাকলেও জীবনে সময়ে ঠিকই আসে।
কারো কাছে একটা খারাপ বন্ধু থাকে আবার কারো কাছে ভালো বন্ধু থাকে যার কপালে খারাপ বন্ধু আছে তার তো জীবনে ধ্বংসের পথে।
একটা মেয়ের কাছে তার পরিবার এবং কাছের মানুষ ঘিরে তার পৃথিবী। এদের মধ্যে কেউ একজনও যদি তাকে কষ্ট দেয় তাহলে মেয়েটার স্বপ্নের পৃথিবীটা ভেঙ্গেচুরে খানখান হয়ে যায়। যেনো ঠুনকো কাচের মতো সহস্র টুকরোতে স্বপ্নগুলোর মৃত্যু হয়।
আমাদের জীবনে আশা পুরোনো বন্ধু গুলো হল আশীর্বাদ এর মতই। কারণ এরাই হলো একমাত্র ব্যক্তি যাদের কাছে নিজেকে বোকা হিসেবে প্রমাণিত করলেও কোন প্রকার সমস্যা হয় না।
নেশা শুধু যে খারাপ ব্যক্তিদের জন্য তা কিন্তু নয় বরং পৃথিবীর প্রত্যেকটি মানুষেরই কিছু না কিছুর নেশা রয়েছে। - রিভার ফোনিক্স
আপনি যদি একজন ভালো দাম্পত্য পান তাহলে আপনার জীবন সুন্দর হবে আর যদি একজন খারাপ দাম্পত্য পান তাহলে আপনি সারা জীবনের জন্য দার্শনিক হয়ে উঠবেন
আড্ডার মধ্যে নির্দিষ্ট কোনো বিষয় থাকে না। তবুও মানুষ আড্ডা দিতে ভালোবাসে।নিজেকে হাল্কা করে নিতে,বন্ধুদের সাথে কিছুটা সময় কাটাতে। অথবা একটু হাসতে।
বিয়ে একটি মহান পরিবর্তন। আপনি আশা করতে পারেন যে বন্ধুর জীবনে নতুন একটি প্রাসঙ্গিক উত্তরণ হবে এবং আপনি সেই প্রসঙ্গে সহযোগিতা করতে পারেন।