#Quote

দেশ বিদেশে বিভিন্ন সময়ে নানা ধরনের মেলা অনুষ্ঠিত হয় যে মেলাগুলোতে বিষয়ভিত্তিক হয় এবং সেখানে বিভিন্ন ধরনের জিনিসপত্র পাওয়া যায়।

Facebook
Twitter
More Quotes
আজ মেঘলা দিনে মেলা থেকে ঘুরে আসলাম রোদে তো মন মত করে ঘোরা যায় না।
আমার শৈশব দেখা মেলা আজকে বহুবছর পর ঘুরে আসলাম
মাঝে মাঝে মেলায় যাওয়া উচিত কারণ মেলায় গেলে অনেক সময় বহু পুরনো মানুষের সাথে দেখা হয়ে যায় যাদের সঙ্গে সচরাচর কথাই হয়নি বহুদিন।
বৈশাখের মেলাতে ঘুরতে ফিরতে উঠতে বসতে ধরতে ছাড়তে, দেখি কত যুবতী হাসছে গাইছে কেনাকাটা করছে খাচ্ছে দাচ্ছে কোমড় দুলিয়ে হাটছে! লাল পাড়ে সাদা শাড়ি ছেলেদের নজর কাড়ি এ যেন রসের হাড়ি নয় কোন বাড়াবাড়ি! ছেলেরাও কম না টিএসসি রমনা সারাদিন কাটিয়ে যায় মেয়ে পটিয়ে!
যত্ন করে রাখলে সবকিছুই সুন্দর থাকে, সেটা হোক জিনিসপত্র বা সম্পর্ক
একটু লক্ষ্য করলেই চোখে পড়বে যে মেলাগুলোতে সকল শ্রেণীর মানুষ অর্থাৎ সকল ধর্মের মানুষ একত্রিত হয় সেখানে কারোর প্রবেশের জন্য কোনও রকম বাধা থাকে না সকল ধর্মের মানুষই অংশগ্রহণ করতে পারে।
ছোটবেলায় মেলা মানেই বুঝতাম বিশাল খোলা মাঠে মাটির তৈরী হাতি ঘোড়া লাল নীল চুরি আর কদমা বাতাসার সমাহার।সেই ছবিটাই মনের মধ্যে গেঁথে আছে।তাই আজও মেলায় গিয়ে ছেলেবেলার সেই অনুভুতিগুলো খুঁজে পাওয়ার চেষ্টা করি।
আমি একজন ভ্রমণকারী জীবনটি একটি ভ্রমণ মেলা
মেলায় অনেক বৈচিত্র্য মানুষের সমাগম দেখে নানা প্রকারের জিনিসপাতি মুগ্ধ চোখে দেখতে দেখতে সময় কেটে যায় কখনো একঘেয়ে লাগে না।
আহারে মেলা বহুদিন হয়ে গেলো মেলায় যাওয়া হয় না।