#Quote

কিছু করতে যাওয়ার আগে তোমাকে অনেকেই ভিন্ন ভিন্ন পরামর্শ দিতে পারে, কিন্তু সব কিছু দেখে শুনে তুমি কি করবে সেটা শুধুমাত্র তোমারই সিদ্ধান্ত হওয়া উচিত।

Facebook
Twitter
More Quotes
নেতাদের উচি‌ৎ তার লোকদের জ্ঞান ও চিন্তাশক্তি বাড়ানোর জন্য দিক নির্দেশনা দেয়া সব সিদ্ধান্ত নেতাদের একার নেয়া উচি‌ৎ নয় - বিল গেটস।
সকল সিদ্ধান্ত গ্রহণের পেছনেই সময় একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে এবং আপনার কিছু সিদ্ধান্তই বলে দিতে পারে আপনি সময়কে কীভাবে ব্যবহার করেছেন।
প্রত্যেক মানুষকে সিদ্ধান্ত নিতে হবে যে, সে সৃজনশীল পরোপকারের আলোয় চলবে নাকি ধ্বংসাত্মক স্বার্থপরতার অন্ধকারে। - মার্টিন লুথার কিং জুনিয়র
কোনো সিদ্ধান্ত গ্রহণের সময় সবচেয়ে ভালো হয় যদি আপনি সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেন। ভুল সিদ্ধান্ত গ্রহণ এক্ষেত্রে দ্বিতীয়তে অবস্থান করে। কিন্তু সবচেয়ে খারাপ হলো কিছু না করে চুপচাপ বসে থাকা। — থিওডোর রুজভেল্ট।
সব কিছুকেই একটা নির্দিষ্ট সংজ্ঞায় সংজ্ঞায়িত করা যায় কিন্তু কষ্টকে কোনো নির্দিষ্ট সংজ্ঞায় ফেলা যায় না। কারণ কষ্ট এমন এক জিনিস যা ব্যক্তিভেদে ভিন্ন হয়। -রেদোয়ান মাসুদ।
তোমার সিদ্ধান্তই ভাগ্য তোমার দিকে ধাবিত হবে, আসলে মূলত ভাগ্য তোমার হাতে নেই!! কিন্তু সিদ্ধান্তটা তোমার হাতেই তুমি আসলে কি করতে চাও ভাগ্য কখনোই সিদ্ধান্তকে নিয়ে কাজ করে না।
অস্থিরতা সবার মধ্যেই থাকে, কারও কম কারও বেশি। কিন্তু যাদের বেশি তাদেরকে নিয়েই যত সমস্যা। অন্য কেউ চাইলে তাদের অস্থিরতা কম করতে পারবে না যদি তারা নিজে সেটা কম করার চেষ্টা না করে।
আপনার যদি একজন ভাল বন্ধু থাকে তবে তারা সর্বদা আপনাকে সঠিক পরামর্শ দিবে। যা আপনার চলার পথকে সুন্দর ও মসৃণ করে তুলবে।
প্রিয় বড় ভাই, আপনার ছোট বোনকে অনেক বড় পরামর্শ দেওয়ার জন্য ধন্যবাদ যা তাকে জীবনের বড় লক্ষ্যগুলির দিকে ছোট পদক্ষেপ নিতে সাহায্য করেছে।
বাস্তব জীবনে তিনটি জিনিস মেনে চললে কখনো আপনাকে কখনো আফসোস করতে হবে নাঃ– যখন রেগে থাকবেন কথা বলবেন না, আনন্দে থাকলে কাউকে কোনো কিছু দেওয়ার কথা দিবেন না, যখন দুখী থাকবেন তখন কোনো সিদ্ধান্ত নেবেন না।