#Quote

পথ শিশুদের কে নিয়ে বহু সংগঠন বিভিন্ন কাজ করে চলেছে, কিন্তু এইসব সংগঠন কখনোই পথ শিশুদের কে তাদের মাতৃকুলে বা হারিয়ে যাওয়া শৈশবে ফিরিয়ে দিতে পারবেন না।

Facebook
Twitter
More Quotes
হয়তো বা পথ শিশুদের নিয়ে কাজ করলে আমরা সেই সকল পথ শিশু বা অসহায় শিশুদেরকে একটি সুন্দর পরিবেশ উপহার দিতে পারব, কিন্তু কোনো মানুষ একা সবকিছু করতে পারবে না। তাই এ ধরনের শিশুদেরকে উন্নত জীবন দিতে সকলকে এগিয়ে এসে সহায়তা করতে হবে।
শিশুদের সবসময় সত্য কথা বলতে উৎসাহিত করুন। মিথ্যা বলার জন্য শাস্তি এবং সত্য বলার জন্য পুরস্কার।
জীবন একটা পর্বত। আপনার লক্ষ্য আপনার পথ খুঁজে বের করা, শীর্ষে পৌঁছানো নয়।
যাত্রা পথকে উপভোগ করো কেননা হলো এক প্রকার মরিচীকা। গন্তব্য
ছেলে মানে গভীর রাতে একা একা কেঁদে বালিশ ভিজিয়ে ফেলা,সকালে আবার সেই পথ চলা।
পথ শিশুদেরকে কে সুন্দর একটি পরিবেশে নিয়ে আসতে হবে এবং তারাও যেন লেখাপড়া সহ সরকারি সকল সুযোগ সুবিধা পায় এদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।
আল্লাহ্‌র কাছে শিশুরা হলো ফুল ।
বন্ধুত্ব হল এমন একটি অনুভূতি যা শিশুদের মধ্যে তৈরি হয় সেই সময় থেকে যখন তারা ভালভাবে নিজেকে প্রকাশ করতেও শেখে না। কোনও বিশেষ খেলনা বা সফট টয়ের প্রতি শিশুদের আকর্ষণ আসলে এক ধরনের বন্ধুত্বই।
ধার্মিকতা আর ধর্মান্ধতা এক জিনিস নয়। ধার্মিকতা প্রচার আলোর পথ নিয়ে যায় আরন্ধতা আচরনের দিকে ঠেলে দেয়। এ দেশের বাজারে আমি ধর্মিক বলে না কারণ এ দেশের বড় মানুষই ধর্মান্ধ।– রেদোয়ান মাসুদ
শৈশব সকলের জীবনের এক গুরুত্বপূর্ণ সময়। জীবনে অনেকগুলো ধাপ পেরিয়ে এসে আমরা বর্তমান অবস্থায় পৌঁছাতে সক্ষম হয়েছি। এখন যদি আমরা ফেলে আসা কোনো সুন্দর সময়ের কথা ভাবি, তাহলে দেখব যে আমাদের জীবনের সবথেকে মধুর এবং সুন্দর সময় ছিল শৈশব।