#Quote

সপ্তাহে কমপক্ষে একদিন স্ত্রীকে ফুচকা খাওয়াতে এবং মাসে অন্তত একদিন হলও স্ত্রীকে ঘুরতে নিয়ে গেলে তার স্বামীর শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে।

Facebook
Twitter
More Quotes
স্বাস্থ্য এবং টাকা নিয়ে অহংকার করা উচিত নয় , কারণ যে কোন সময়েই এ দুটো সম্পদ নষ্ট হয়ে যেতে পারে ।
স্ত্রীর চোখে কখনোই পানি আসতে দিও না, কেননা স্ত্রীর চোখে পানি ঝরাল স্বামীরি আয় রোজগারে বরকত উঠে যায়।
তবে কম বেশি সব দেশেই খেলা হয় । এই খেলা আমাদের স্বাস্থ্যের জন্য এবং আমাদের শরীরকে ফিট রাখার জন্য অত্যন্ত উপকারী একটি খেলা ।
এমন কাউকে বিয়ে করবেন না যার সাথে আপনি থাকতে পারেন , আপনি এমন কাউকে বিয়ে করেন যাকে ছাড়া আপনি থাকতে পারবেন না।
যদি কেউ তার স্ত্রীকে তালাক দেয় তবে সেই স্ত্রী তার জন্য নিষিদ্ধ হয়ে যায়। - হযরত মুহাম্মাদ (স.)
স্ত্রীরা যদি অভিমান করে তখন তারা মুখ বন্ধ করে রাখে কিন্তু মহাব্বত করা বন্ধ করে না। যেমন স্বামী অফিসে যাওয়ার সময় অভিমানিন স্ত্রী মুখে আল্লাহ হাফেজ বলে না, তবে দরজা পর্যন্ত এসে বিদায় দিতে ভুল করে না।
পৃথিবীতে প্রতিটি স্ত্রী হয়তো তার স্বামীর ওপর একান্ত অধিকার ফলাতে চায়। মজার বিষয় হল আমরা স্বামীরাও তোমাদের কাছে নিরস্ত্র বন্দী হতে চাই।
নিজের স্ত্রী বা স্বামীকে পরকীয়া থেকে বাচাঁনোর জন্য প্রত্যেক স্বামী ও স্ত্রী-কে তার নিজের সম্পর্কের প্রতি যত্নবান হওয়া উচিত !
মা এবং স্ত্রী দুজনকে অধিক সম্মান এবং ভালোবাসা দাও। কারণ একজন তোমাকে পৃথিবীতে এনেছে, আর অন্যজন তোমার জন্য পৃথিবীর সব আপনজন ছেড়ে তোমার কাছে এসেছে।
সমস্ত পৃথিবী হল একটি মঞ্চ, এবং সকল পুরুষ ও স্ত্রী লোক শুধু মাত্র অভিনেতা: তাদের আছে তাদের প্রস্থান এবং তাদের প্রবেশ; এবং একজন মানুষ তার সময়ে বিভিন্ন পর্বে অভিনয় করেন, তার অভিনয় হচ্ছে সাত জনমের। - উইলিয়াম শেক্সপিয়ার