#Quote

এক বুক অস্থিরতা নিয়ে গুমড়ে গুমড়ে মরছি রোজ, তোমার অপেক্ষায় যেন আমার সকল ধৈর্যের বাঁধ ভেঙেছে।

Facebook
Twitter
More Quotes
অন্যের সঙ্গে মিশলে বাস্তব জীবন সম্পর্কে ধারণা অর্জন করা যায়, যা আপনার মনের ভেতরে যে অস্থিরতা রয়েছে তা নিমিষেই দূর করে দেবে।
নিজের মনের অস্থিরতা একমাত্র নিজেই কম করতে পারবে, তাই চেষ্টা করে যাও ধৈর্য বজায় রাখার এবং যে কোনো বিষয় নিয়ে ইতিবাচক চিন্তা করার।
জীবনের যেকোনো মুহূর্তে ধৈর্য ধারণ করে সকল কাজ করতে হবে, ধৈর্য রাখতে পারলে আমাদের ভিতর অস্থিরতা কাজ করবে না।
এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, এখন ও তোমার সেই আসন। আমার হৃদয় জুড়ে,হৃদয় জুড়ে অস্থিরতা
বুঝে হোক না বুঝে হোক, মানুষ ভুল করে। কিছু ভুল ভাবনাহীন, অগ্রপশ্চাত না ভেবেই মানুষ করে ফেলে। তবে, যা-ই হোক, ভুল তো ভুলই, সেটা সেই হিসেবেই থেকে যায়। ভুল করার পরমুহূর্তে যে বুঝতে পারে, অস্থিরতা তাকে ভর করে। সে অস্থিরতা পাথরের মত, সব সময় বুকে চেপে থাকে। এই বোঝা নিয়ে মানুষ কিভাবে চলে প্রতিটি দিন, প্রতিটি মুহূর্ত, প্রতিটি মিনিট, প্রতিটি সেকেন্ড? ~ রাহিতুল ইসলাম
আমার অস্থিরতার কারণেই জীবনে অনেক কিছু হারিয়েছি, কিন্তু আর কিছু হারাতে চাই না, তাই আজ থেকে ধৈর্য ধরে কাজ করার চেষ্টা করবো।
মনে অস্থিরতা থাকলে কোনো কাজেই বেশি দূর এগিয়ে যাওয়া সম্ভব নয়, তাই মনকে আগে শান্ত করি, সঠিকভাবে পরিকল্পনা করে তারপর এগিয়ে যাওয়া উচিত।
পাখিদের আওয়াজ আমার মনের অস্থিরতা বন্ধ করে দেয় । — কার্লি সাইমন
যদি আমরা জীবনের প্রতিটি কাজে ধৈর্য ধারণ করি তাহলে আমাদের ভেতরে অস্থিরতা কম করে আমরা যে কোন বিষয়ে নীরব ও শান্ত থাকতে পারি।
শুনেছি খুব ভোরে উঠে যদি বাইরে হাঁটতে বের হওয়া যায় তবে নাকি সেই হাঁটার ভেতর দিয়ে অনেকখানি অস্থিরতা এবং মানসিক চাপ কম হয়ে যাবে, তাই ভাবছি কাল থেকেই সেটা করার চেষ্টা করবো।