#Quote

অসুর দলনী তুমি শক্তি সরূপিনী, বিপদে মা গো রক্ষা করো তোমার ভক্তদের। শুভ জগদ্ধাত্রী পূজা

Facebook
Twitter
More Quotes
দেবী আপনার চারপাশের সমস্ত অশুভ শক্তির বিনাশ করুন।দেবী আপনার জীবনকে সমৃদ্ধি এবং সুখে পূর্ণ করুন। শুভ জগদ্ধাত্রী পূজা
শুভ জন্মদিন। এটা তোমার জীবনের বিশেষ দিন, My Son! যেকেউ কখনও আশা করতে পারে না যে তার ছেলে এত সেরাদের সেরা হতে পারে। তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা!
শত্রু বাহিনীর দ্বারা আক্রান্ত হওয়ার চিন্তা ছাড়াই রাতে শান্তিতে ঘুমানোর জন্য আমরা যথেষ্ট ভাগ্যবান। জাতীয় শোক দিবসের শুভেচ্ছা।
যখন তোমায় দেখি মনে জাগে বুক ভরা স্বপ্ন তাই ছুটে এলাম তোমার কাছে জানাতে নতুন ভোরের শুভেচ্ছা
প্রতিটি পুরুষ চাই জীবনে সুখী হতে আর এই সুখী হওয়ার পেছনে একটা মেয়ের ভালোবাসা থাকে। তোমার পবিত্র ভালবাসায় আজ আমি খুবই খুশি। বিশেষ এই দিনে তোমাকে জানাই বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা।
আমি খুব ভাগ্যবান তোমার মতো একটা বন্ধু পেয়ে। তুমি আমার কাছে যেমন স্পেশাল ঠিক তেমনি আজকের দিনটি স্পেশালভাবে উপভোগ কর। তোমার সব স্বপ্ন পূরণ হোক। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার এবং আমার পরিবারের তরফ থেকে।
হে সৃষ্টিকর্তার মানব আজ সেই বিশেষ দিন, যেদিন তুমি আমাদের মাঝে এসেছো, তোমাকে জানাই তোমার জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। শুভ জন্মদিন!
মেয়ে হওয়া একটি গর্বের সূত্রে। কন্যা দিবসে সবাইকে শুভেচ্ছা ও শ্রদ্ধা জানাই।
নতুন সকাল , নতুন দিন , নতুন করে শুরু । যা হয় না যেন শেষ, নববর্ষের শুভেচ্ছা সাথে, পাঠালাম তোমায় এই এসএমএস ! - শুভ নববর্ষ
আজকের এই সুখের দিনটি তোমার জীবনে বারবার ফিরে আসুক প্রতিটা মূহুর্ত তোমার জীবনে আনন্দের বার্তা নিয়ে আসুক। তোমার জন্য দোয়া ও শুভ কামনা রইলো তোমাকে জানাই শুভ জন্মদিন শুভেচ্ছা।