#Quote

ছোট্ট পাখি বললো এসে আমার কানে কানে, সূর্যি মামা উঠেছে জেগে নতুন কিছুর টানে, সুখে থেকো ভালো থেকো রেখো ভালোবেসে, মিষ্টি সকাল জানিয়ে দিলাম ছোট্ট এস এম এসে।

Facebook
Twitter
More Quotes
পাখিদের ডানা থাকে , তারা মুক্ত তারা যখন চায় তখন ওড়াতে পারে, তাদের মধ্যে এক ধরণের গতিশীলতা রয়েছে যা অনেকে ইর্ষা করে । — রজার টরি পিটারসন
আয় না আবার আয় না ফিরে, হাঁটব দুজন হাতটি ধরে। একলা আমি আছি বসে, আয় না আবার চুপটি করে বসবি পাশে, থাকবো আমি চুপ করে, শুনবো কথা ঝিম ধরে।
গাছে গাছে ডাকছে পাখি, সূর্য মামা দিলো উঁকি। হিমেল হাওয়া বলে গেলো, নতুন দিন শুরু হলো। জেগে উঠো তারাতারি , SMS গেছে তোমার বাড়ি। শুভ সকাল
ভালোবাসি বাগানের ঝরে যাওয়া ফুল, ভালোবাসি মেঘলা নদীর কুল, ভালোবাসি উড়ন্ত এক ঝাঁক পাখি। আর ভালোবাসি তোমার ওই দুই নয়নের আঁখি।
যে কখনও ভুল করেনা সে নতুন কিছু করার চেষ্টা করে না।
আঁধার কালো ঘন মেঘে, ফেলে আসা রাত জাগা অপেক্ষার নতুন দিনে, সোহাগী ঠোঁটের কোণে, ভালোবাসার খেলায় মেতেছে এখন সেপ্টিপিনে লজ্জার নেশাগুলো হারিয়ে যায় তখন শুধু আরামদায়ক বালিশের সুখে; নিকোটিনে ভরপুর মাতাল শরীরগুলো ক্ষমতা দেখানো অস্বস্তির অসুখে।
মৃদু বাতাস নিয়ে বৃষ্টির হালকা ছটায় তোমার সকালটা শুরু হোক। যেন এক স্বর্গীয় অনুভূতি তৈরি হয় শুভ সকাল।
শুভ সকাল শান্ত মন, তুমি বন্ধু আছো কেমন ? রাত পোহালো ভোর হলো, আমি বন্ধু আছি ভালো, ভালো থেকো সারাদিন, তোমাকে জানাই, গুড মর্নিং।
নতুন জায়গা, নতুন মানুষ, নতুন অভিজ্ঞতা—ভ্রমণ আমাদের জীবনের সেরা সম্পদ।
আমরা যদি নতুন কে গ্রহণ করতে না পারি, তবে সামনে এগিয়ে যেতে পারব না।