#Quote

আমি বাড়ির ফেরার ট্রেনে যখন উঠে বসি, তখন মনটা কেমন যেন নেচে ওঠে, ট্রেনের জানালার বাইরের দৃশ্য মুগ্ধ করে রাখে, সেই একই ট্রেনে যখন বাড়ি থেকে চলে যেতে হয়, তখন বাইরের দৃশ্যগুলো লাগে বিশ্রি। মন খারাপগুলো সব একত্রিত হয়।

Facebook
Twitter
More Quotes
বহুদূর যেতে চাই তোমার হাত ধরে ঠিক যেমনটা রেল লাইন এর উপর দিয়ে ট্রেনটা চলে যেতে থাকে বহুদূর।
পৃথিবীর অন্যতম একটি সুন্দর দৃশ্য দেখা যায়- পাখি যখন আকাশে উড়ে । — এইচ আর এস
বিকেলের সূর্যাস্ত দিনের শেষে এক মনোরম দৃশ্য।
তারপর ওরা হাত ধরে চুপ করে বসে রইলো । আর কোনো কথা নেই, সমস্ত কথার প্রয়োজন ফুরিয়ে গেছে । ওরা বসেই রইলো ।ঘাট ক্রমশ নির্জন হয়ে আসছে । বাতাস বইছে বেশ জোরে । বজরাগুলো ও ফিরে যাচ্ছে । সবাই ঘরে ফিরছে । এই দুজনের যেন কোনো ঘরবাড়ি নেই, কথাও ফিরতে হবেনা । এরকম একটি অনন্তকালের দৃশ্য হয়ে ওরা বসেই থাকবে। - সুনীল গঙ্গোপাধ্যায়
আসবো বলেও গেছে ফিরে জীবনের শেষ ট্রেন তুমি কারশেডে দাঁড়িয়ে ছিলে তাও, থামাতে চাওনি ট্রেন।
কাশফুল এর সাদার শুভ্রতায়…. মন চায় হারিয়ে যাই কোন অজানায়!!!!!!! হারিয়ে যাই কোন এক কাশফুল বাগানে! মুগ্ধ হয়ে যাই কাশফুল বাগানের দৃশ্যে!
চলচ্চিত্রের দৃশ্যরচনার অভ্যাসকে আমি শখে পরিণত করেছি। আমি খুঁজে বের করতাম কোন গল্পটি চলচ্চিত্রের জন্য প্রস্তুত হয়ে রয়েছে। এরপর আমি নিজস্ব ঢঙে গল্পটি লিখতাম, এরপর আসল গল্পের সঙ্গে করতাম তুলনা। - সত্যজিৎ রায়
পৃথিবীতে সবচেয়ে ভয়ংকর দৃশ্য চেনা মানুষের অচেনা রুপ।
আপনি বিশ্বের সবচেয়ে সুন্দর দৃশ্যর ডিজাইন করতে পারেন কিংবা অঙ্কন করতে পারেন এবং সাজাতে পারেন। তবে স্বপ্নকে বাস্তবে রূপ দিতে মানুষ প্রয়োজন।
জানো, ট্রেনের মতো হতে ইচ্ছে করে খুব। জলের ওপরের সেতু পেরোবো, ঘন সবুজ জঙ্গল পেরোবো, তারপর? তারপর হুট করে এক স্টেশনে থমকে দাঁড়িয়ে তোমাকে খুঁজবো।