#Quote

নিজের ভুল গুলো পরিবর্তন করার মাধ্যমেই জীবনে সফল হতে হয় ।

Facebook
Twitter
More Quotes
জীবনে কিছু কিছু প্রশ্ন থাকে যার উত্তর কখনও মিলেনা, কিছু কিছু ভুল থাকে যা শোধরানো যায়না, আর কিছু কিছু কষ্ট থাকে যা কাউকে বলা যায়না।–হুমায়ূন আহমেদ
আমার জীবনে মিস করার মত যদি কেউ থেকে থাকে তাহলে সেটা হল তুমি। কেননা আমি তোমায় সব সময় কেন যেন মিস করি।
একা থাকা খারাপ জিনিস নয়। এটি ভুল ব্যক্তির সাথে অস্বাস্থ্যকর সম্পর্কের চেয়ে অনেক ভাল।
শব-ই-বরাতের রাত হবে আজ, হয়তো আমি এই বছর আল্লাহর কাছে থাকবেন এমন ব্যক্তিদের তালিকায় থাকব, এবং হয়তো আর কখনো দেখা হবে না। এই কারণেই আমি আপনার সাথে করা সমস্ত ভুল কাজের জন্য দুঃখিত বলার এই সুযোগটি নিতে চাই।
আমাদের জীবনে আমরা কলুর বলদের মতো চোখে ঠুলি পরেছি, মাড়াইয়ের গরুর মতো মুখে টোপর পরেছি, আর একই চক্রে ঘুরছি। আমরা দেখি না, আমরা খাই না। শুধু তা–ই না, আমরা বলিও না। সৈয়দ শামসুল হক লিখেছিলেন, মানুষের চোখ আছে তা দেখবার জন্য শুধু নয়, কাঁদবারও জন্য। আমরা বলি, মানুষের মুখ আছে, তা কেবল খাওয়ার জন্য নয়, বলবারও জন্য। আমাদের মুখে আমরা মুখোশ পরে আছি। আমরা মুখ দেখাব না এবং আমরা কিছু বলবও না। বোবার শত্রু নেই। - আনিসুল হক
জীবনে প্রাপ্ত সাফল্য হল এক দীর্ঘ যাত্রা, একে গন্তব্য বলে ভুল করা উচিত নয়, আর কোনো কিছুর ফলের প্রাপ্তির চেয়ে আপনি তা পাওয়ার জন্য কি করছেন এটাই প্রধান।
আমাদের জীবন ইচ্ছার উপর নয় আমাদের কর্মের উপর দন্ডায়মান,,,,, লিথা গোরাম
হৃদয়ের মনোভাবের কিছুটা পরিবর্তন সব কিছুকে পরিবর্তন করে ফেলতে পারে।
যে নিজের ভুল সংশোধন করতে পারে না, তার কখনই অন্যের ভুল ধরার যোগ্যতা নেই ।
জীবনকে জটিল ভাবলেই সবকিছু জটিল বলে মনে হবে, আর জীবনকে সাদামাটা ভাবে কাটালে সবকিছুই সাদামাটা রাখতে হবে যা আপনার জীবনের প্রতিটা ব্যাপারকে সহজ করে দেবে।