#Quote

বিবাহ হচ্ছে নারীর জন্য খুব সাধারণ একটি জীবিকা। সম্ভবত এক্ষেত্রে অনিচ্ছা সত্ত্বেও যৌনকর্মের পরিমাণ পতিতাবৃত্তির চেয়ে বেশি। - বারট্রান্ড রাসেল

Facebook
Twitter
More Quotes
মানুষের একটা বয়স আছে যখন সে চিন্তা না করিয়াও বিবাহ করিতে পারে। সে বয়স পেরোলে বিবাহ করিতে দুঃসাহসিকতার দরকার হয়। - রবীন্দ্রনাথ ঠাকুর
আমি এই পৃথিবীতে খুবই ভাগ্যবান একজন স্ত্রী। কারন জীবনে অত্যন্ত প্রেমময় এবং দায়িত্বশীল স্বামী পেয়েছি। তুমি আমার জীবনে আসার জন্য প্রতিদিন আল্লাহর কাছে শুক্রিয়া জ্ঞাপন করি।তোমাকে জানাই বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।
বিয়ের মূল লক্ষ্য একই রকম ভাবা নয় বরং একসাথে ভাবা। - রবার্ট সি ডডস
মনের মতো মানুষ ছাড়া সংসার করা আর ডাস্টবিনের পাশে বসে থাকা একই কথা। - রেদোয়ান মাসুদ
আমাদের বিবাহ বার্ষিকী শুধুমাত্র একটি ক্ষণস্থায়ী উদযাপন, তাছাড়া আর কিছুই নয়। কিন্তু আমাদের ভালবাসা অসীম। শুভ বিবাহ বার্ষিকী।
পৃথিবীর সেরা জুটিকে জানাই বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা, তোমাদের ভালোবাসার এই নতুনত্ব যেন সারাজীবন এরকম ভাবেই বজায় থাকে, সুখে ভরে উঠুক তোমাদের জীবন।
প্রিয় বান্ধবী আমার, আজ তোমার বিয়ে । কি দেবো তোমায় উপহার । তোমার রইলো আমার মন থেকে একরাশ লাল গোলাপের শুভেচ্ছা । সুখে থেকো ভালো থেকো এই কামনা করি সব সময়।
ছোট এই জীবনে আমি কি পেয়েছি তা নিয়ে কখনো চিন্তা করিনি। কিন্তু আমার একটা কথাই মনে হয় কোন এক শুভলগ্নে আমি তোমাকে পেয়েছিলাম আর এটাই ছিল আমার জীবনের অনেক কিছু শুভ বিবাহ বার্ষিকী।
একটি ভাল বিবাহের চেয়ে প্রেমময়, বন্ধুত্বপূর্ণ এবং মনোমুগ্ধকর সম্পর্ক, কথোপকথন বা সঙ্গ নেই। - মার্টিন লুথার
আজকের এই দিনেই জন্ম জন্মান্তরের জন্য কেউ আমার জীবনে এসেছিলো। এক অবিশ্বাস সুতায় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ছিলাম আমরা।