#Quote

কিছু কিছু সময় আসে যখন আমরা বিশ্বাস ও অবিশ্বাসের সীমারেখায় অবস্থান করি তখন আমরা একই সঙ্গে দেখতে পাই ও পাইনা বুঝতে পারি ও পারিনা অনুভব করতে পারি ও পারিনা সে বড় রহস্যময় সময় —হুমায়ূন আহমেদ

Facebook
Twitter
More Quotes
স্ত্রীদের যথেষ্ট পরিমাণে সময় দিন, নাহলে যথেষ্ট পরিমাণে বিশ্বাস করুন। সংসার আর যুদ্ধক্ষেত্র মনে হবে না।-সুনীল গঙ্গপাধ্যায়
কিছু কিছু সময় আসে যখন আমরা বিশ্বাস ও অবিশ্বাসের সীমারেখায় অবস্থান করি। তখন আমরা একই সঙ্গে দেখতে পাই ও পাই না। বুঝতে পারি ও পারি না। অনুভব করতে পারি ও পারি না। সে বড় রহস্যময় সময়।
নিজেকে বিশ্বাস না করা প্রতিটি মানুষের সবথেকে বড় দুর্বলতা। – জন মিল্টন
আমার মা বাবার আদর্শ মেনে জীবনে এগিয়ে যাওয়ার চিন্তা রাখি, কারণ আমার বিশ্বাস তারা কখনোই খারাপ কোনো শিক্ষা দেবেন না আমায়।
অথচ এই মাধবীই বলতো প্রায়ই বলতো স্মৃতি বলে কোনো কিছুই আমি বিশ্বাস করি না।-রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
কিছু কিছু সময় আসে যখন আমরা বিশ্বাস ও অবিশ্বাসের সীমারেখায় অবস্থান করি । তখন আমরা একই সঙ্গে দেখতে পাই ও পাইনা, বুঝতে পারি ও পারিনা, অনুভব করতে পারি ও পারিনা, সে বড় রহস্যময় সময় ।
বিশ্বাস করুন নিজের সমর্থতা এবং সফলতার সম্ভাবনার উপর। আপনি আপনার লক্ষ্যে সফলতা অর্জন করতে পারবেন যদি আপনি নিজেকে এবং আপনার সফলতার ক্ষমতাকে বিশ্বাস করেন।
মানুষ তখনই সত্যিকার দরিদ্র হয়ে পড়ে যখন সে একেবারে একাকী হয়ে যায়;
আমাদের প্রত্যেকের মধ্যেই নীরবতা বিরাজ করছে। মহাবিশ্বের মতো বিশাল নীরবতা। এবং যখন আমরা সেই নীরবতা অনুভব করি, তখন আমরা মনে করি আমরা কে। – গুনিলা নরিস
নিজের প্রতি বিশ্বাস রাখার মধ্যে একটা চমকপ্রদ শক্তি কাজ করে। এটা থাকলে আপনি আপনার স্বপ্নকে ছুঁতে পারেন। আপনি যা খুশি তাই করতে পারেন।