#Quote

শত কষ্টের মধ্যেও আনন্দ খুঁজে নেওয়াটা; ছেলেদের মধ্যে থাকা এক অন্যরকম প্রতিভা।

Facebook
Twitter
More Quotes
জীবনে কিছু কিছু প্রশ্ন থাকে যার উত্তর কখনও মেলে না, কিছু কিছু ভুল থাকে যা শোধরানো যায় না, আর কিছু কিছু কষ্ট থাকে যা কাউকে বলা যায় না। – হুমায়ূন আহমেদ
সত্যিকার ভালোবাসা কষ্ট দেওয়ার জন্য নই তবে সত্যিকার ভালবাসলে কষ্ট পেতে হয়আর কিছু মানুষ ভালোবাসা নিয়ে করে অভিনয় যে কারন ভেঙ্গে যায় সত্যিকার ভালোবাসার হৃদয়!
যাকে আঁচল বিছিয়ে করে নিয়েছিলাম। সেই এক বুক কষ্ট উপহার দিয়ে গেল।
একটি ছেলে যখন মিথ্যা বলে তখন বোঝা যায় ছেলেটি মিথ্যা বলছে। কিন্তু একটি মেয়ে যখন মিথ্যা বলে তখন বোঝার উপায় নেই মেয়েটি মিথ্যা বলছে।
গরম হাওয়া, তপ্ত আবহাওয়া আকাশে মেঘের সারি, মন খারাপ আর কষ্টের সাথে নতুন বছরে আড়ি, খুশীর লগ্নে তেপান্তরে দিল যে মন পাড়ি, নতুন বছর এসেছে ঘুরে মেতে ওঠো তাড়াতাড়ি। শুভ নববর্ষ
আর কে দেবে আমি ছাড়া আসল শোভন কষ্ট, কার পুড়েছে জন্ম থেকে কপাল এমন আমার মত ক’জনের আর সব হয়েছে নষ্ট, আর কে দেবে আমার মতো হৃষ্টপুষ্ট কষ্ট - হেলাল হাফিজ
পৃথিবীতে সবথেকে অসহায় সেই মানুষ , যে নিজের রাগ,অভিমান,কষ্ট পারে না প্রকাশ করতে; পারে না একটু চিৎকার করে কাঁদতে শুধু মৃদু হাসির আড়ালে লুকিয়ে রাখে চোখের জল।
কষ্টের সীমানা ছাড়িয়ে গেলেও প্রিয় মানুষটির সামনে হাসিখুশি থাকার অভিনয় করতে হয়। ‌ হয়তো এটাই পৃথিবীর সবচেয়ে কঠিন কাজ।
তাকেই ভালবাস- যে তোমাকে কষ্ট দেয় ! তাকে কষ্ট দিও না- যে তোমায় ভালবাসে ! হয়ত পৃথিবীর কাছে তুমি কিছুই না- কিন্তু কারো, কারো কাছে! তুমিই তার পৃথিবী !!!
আমরা বাস্তবের চেয়ে কল্পনায় বেশি কষ্ট পাই।