#Quote

পহেলা বৈশাখের মন ভরা শুভেচ্ছা ছন্দ নিয়ে চলে এলাম আপনাদের মাঝে। আশা করি এই ছন্দ গুলো পড়ে আপনাদের কাছে ভালো লাগবে। সেইসাথে ছন্দ গুলো আত্মীয়স্বজনকে শুভেচ্ছা জানাতে কাজে লাগবে।

Facebook
Twitter
More Quotes
নতুন পোশাক নতুন সাঁজ, নতুন বছর শুরু আজ, মিষ্টি মন মিষ্টি হাঁসি, শুভেচ্ছা জানাই রাশি রাশি ।
চাঁদের আলো ফুরিয়ে এলো, সূর্য মামা হেঁসে উঠলো, সবাইকে জানাই সকালের শুভেচ্ছা। সুপ্রভাত।
চৈত্রে দিয়া মাটি বৈশাখে কর পরিপাটি। – ক্ষণা
দেবী আপনার চারপাশের সমস্ত অশুভ শক্তির বিনাশ করুন।দেবী আপনার জীবনকে সমৃদ্ধি এবং সুখে পূর্ণ করুন। শুভ জগদ্ধাত্রী পূজা
তোমার চিন্তাশীল জন্মদিনের শুভেচ্ছা আমাকে মনে করিয়ে দেয় যে,আমি তোমার জীবনে,তোমার জন্য কতটা গুরুত্বপূর্ণ আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ
কাল-বৈশাখী আসেনি হেথায়, আসিলে মোদের তরু-শিরে সিন্ধু-শকুন বসিত না আসি ভিড় করে আজ নদীতীরে। জানি না কবে সে আসিবে ঝড় ধূলায় লুটাবে শত্রুগড়, আজিও মোদের কাটেনি ক’ শীত, আসেনি ফাগুন বন ঘিরে। আজিও বলির কাঁসর ঘণ্টা বাজিয়া উঠেনি মন্দিরে। জাগেনি রুদ্র, জাগিয়াছে শুধু অন্ধকারের প্রমথ-দল, ললাট-অগ্নি নিবেছে শিবের ঝরিয়া জটার গঙ্গাজল। জাগেনি শিবানী- জাগিয়াছে শিবা, আঁধার সৃষ্টি- আসেনি ক’ দিবা, এরি মাঝে হায়, কাল-বৈশাখী স্বপ্ন দেখিলে কে তোরা বল। আসে যদি ঝড়, আসুক, কুলোর বাতাস কে দিবি অগ্রে চল।
এই বিশেষ দিনে, আসুন আমরা হাত মিলিয়ে ঈশ্বরের কাছে প্রার্থনা করি যাতে আমাদের পতিত নায়করা শান্তিতে বিশ্রাম নিতে পারে। জাতীয় শোক দিবসের শুভেচ্ছা।
জন্মদিনের শুভেচ্ছা জানাই প্রিয় ভাগ্নিকে! আমাকে তার মত হতে অনুপ্রাণিত করেন। শুভ জন্মদিন প্রিয় ভাগ্নি!
কিছু তারা মিট মিট করে জলছে, কিছু স্বপ্ন ভেসে চলছে, একটা চাঁদ আলো ছরাচ্ছে, একটা রাত নিরব হয়ে গেছে, একটা বন্ধু তোমাকে মনে করছে, আর একটা বছর পারিয়ে তোমাকে বলছে শুভ পয়লা বৈশাখ
ফিরে ফিরে বারবার সে এসেছে প্রতিটি বারে সেই সে নবীন পহেলা বৈশাখ শুভকামনায় নববর্ষ রঙিন - সংগৃহীত