#Quote

আপনি যে কোনও মুহূর্তে একটি নতুন সূচনা করতে পারেন, কারণ আমরা যাকে 'ব্যর্থতা' বলি তা হল পড়ে যাওয়া নয়, বরং পড়ে থেকে যাওয়া।- মেরি পিকফোর্ড

Facebook
Twitter
More Quotes
এই মুহূর্তটা আমার জীবনের অন্যতম একটি মুহূর্ত যেটা আমার এবং তোমার জন্য অনেক স্পেশাল এই মুহূর্তটা আমি সারা জীবন মনে রাখব এবং আমি চাইবো যেন এই মুহূর্তটা আমাদের জীবনে বারবার আসে, শুভ জন্মদিন প্রিয় ।
জীবনে প্রথমবার প্রেমে পড়ার মুহূর্তের মত এত খুশি হয়ত আর কোন মুহূর্তের সাথে তুলনা হয় না। ‌ কাউকে বলাও যায় না আবার নিজের ভিতরে চেপে রাখা যায় না।
সফল হওয়া যদি কোনো মানুষের দৃঢ় সংকল্প হয় তবে ব্যর্থতা কখনই তাকে ছাপিয়ে যেতে পারবে না।
প্রিয় আমি তোমাকে ছাড়া এক মুহূর্তও ভালো থাকতে পারছি না তোমাকে খুব মিস করছি।
ভালোবাসা পৃথিবীর অনিন্দ্য সুন্দর বিষয় গুলোর মধ্যে একটি। ভালোবাসা বিহীন মুহূর্ত যেন মরু হাহাকারের ন্যায়।
ব্যর্থতা প্রকৃতপক্ষে নতুন করে শুরু করার একটা সুবর্ণ সুযোগ, যা পরোক্ষভাবে মানুষকে বলে দেয় যে আগেরবারের থেকে এবারে তাকে কিঞ্চিৎ বেশি বুদ্ধি খাটাতে হবে।
ঝিমিয়ে পড়েছে সবাই, সাড়া-হীন অ্যান্ড্রয়েড, উপেক্ষার সিনড্রোমটা কি লাইফটাইম-পেইড? ব্যর্থতার ট্যাগ লাগানো অব্যক্ত বাইশের গায়ে, বিলাসী অতীত সুখে থাক গ্যালারি-বন্দি হয়ে!
ধরে রাখা এবং যেতে দেয়া উভয়ের মধ্যেই ভালোবাসা রয়েছে। — এলিজাবেথ বার্গ
আরম্ভ হয় না কিছু — সমস্তের তবু শেষ হয় — কীট যে ব্যর্থতা জানে পৃথিবীর ধুলো মাটি ঘাসে তারও বড় ব্যর্থতার সাথে রোজ হয় পরিচয়! যা হয়েছে শেষ হয়; শেষ হয় কোনোদিন যা হবার নয়! -জীবনানন্দ দাশ
যে মুহূর্তে একজন মানুষ অন্য ব্যক্তিকে তুচ্ছ চোখে দেখে, তাকে মানুষ বলে মনে করে না, সেই মুহূর্ত থেকেই তার মনুষ্যত্ব লোপ পেতে থাকে।