#Quote

একটি ভালো বই একশোটি বন্ধুর সমান হয়, কিন্তু একজন ভালো বন্ধু সম্পূর্ণ এক লাইব্রেরির সমান হয়, যে লাইব্রেরির সাথে আমাদের বহু স্মৃতি জড়িয়ে থাকে।

Facebook
Twitter
More Quotes
মানুষের জীবনে একটি মাত্র বন্ধুই যথেষ্ট বন্ধুটি যদি তেমন বন্ধু হয়ে থাকে।
প্রিয় বন্ধু তুই কোথায় গেলি আমাকে না বলে, আমি আজ চেয়ে আছি তোর পথের পানে, জানি তুই আসবি ফিরে একদিন হঠাৎ করে, সে দিন ও দেখবি প্রিয় বন্ধু আমি যাই নিই তোকে ভুলে।
জন্মদিনের শুভেচ্ছা কলিজার বন্ধু! বিপদে-আপদে এবং সুখে- দুঃখে আমি যাকে সবসময় কাছে পাই সে হচ্ছিস তুই। তোকে জন্মদিন জানানোর ভাষা আমার জানা নাই। কিন্তু, কিছু না বললেই নয়। অনেক ভালোবাসি তোকে পৃথিবীর স্বপ্ন সত্যি হোক। আল্লাহর কাছে এই প্রাথনা করি। তোর জন্য অনেক অনেক শুভ কামনা ও অপ্রযাপ্ত ভালোবাসা চিরকাল।
যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখে । সে সত্যিকার অর্থে এ প্রিয় মানুষ টিকে ভালবাসে । সে তাকে কখনো ভুলতে পারে না।
“মৃত্যু জীবনের সবচেয়ে বড় ক্ষতি নয়। সবচেয়ে বড় ক্ষতি হচ্ছে আমরা যখন বেঁচে থাকি তখন আমাদের ভেতরে যা মরে যায়।
কারো স্মৃতি আঁকড়ে বেঁচে থাকার সব থেকে খারাপ দিক টি কেবলমাত্র কষ্ট নয় ; তা হল একাকীত্ব ।কারণ একাকীত্ব কারো সাথে ভাগ করে নেওয়া যায় না।
কোন মানুষ আপনার স্বার্থে কাজ করবে না, যদি না সে আপনার আপন হয়। তেমনি আপনার আপন কোনো বন্ধু আপনার জন্য স্বার্থের লড়াই করতেও প্রস্তুত। - ডেভিড সিবারি
কন্যা হ’ল God’sশ্বরের দাবী করার পদ্ধতি ভেবেছিলেন আপনি আজীবন ভাল বন্ধু ব্যবহার করতে পারেন।- অজানা
হারিয়ে যাবো একদিন নীল আকাশের এক কোণে, পাবেনা আমায় সেদিন খুঁজবে সব খানে, হাসবো সেদিন ভাসবো তোমার চোখের জ্বলে, সেদিন বুঝবে বন্ধু কাকে বলে।
শৈশবের স্মৃতিরা সাজানো বাগানের মত, সেই মনমুগ্ধকর বাগানের রং উজ্জ্বল, বাতাস নরম, সকাল গুলো ছিল সুগন্ধযুক্ত।