#Quote

এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম, রক্ত যখন দিয়েছি রক্ত আরো দিব তবুও দেশকে মুক্তি করে ছাড়বো ইনশাআল্লাহ __বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

Facebook
Twitter
More Quotes
সে এখন মৃত। তার শরীর ঘিরে থোকা থোকা কৃষ্ণচূড়ার মতো ছড়িয়ে রয়েছে রক্ত, তাজা লাল রক্ত। তার থ্যাতলানো একখানা হাত পড়ে আছে এদেশের মানচিত্রের ওপর, আর সে হাত থেকে ঝরে পড়ছে রক্তের দুর্বিনীত লাভা। - রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
অযোগ্য নেতৃত্ব, নীতিহীন নেতা ও কাপুরুষ রাজনীতিবিদদের সাথে কোন দিন একসাথে হয়ে দেশের কাজে নামতে নেই। তাতে দেশসেবার চেয়ে দেশের ও জনগণের সর্বনাশই বেশি হয়।
রক্তদান আমাদের সমাজের একটি মহান জীবন্ত সংস্থা গঠন করে, এটি একটি আদর্শ মানবিক অবদান। নেলসন ম্যান্ডেলা
শেষমেশ যে যার সন্ধার কাছে ফিরে যায়,যে যার অন্ধকারের কাছে । জীবন যাপন ঘিরে আছে এক বর্নময় খাঁচা, সোনালী স্বাধীনতার ডানা বেঁধে রাখে রঙিন শিকল- শেষমেশ যে যার ক্ষত ও পচনের কাছে ফিরে যায়, যে যার ধংশস্তুপের কাছে। - রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
বঙ্গবন্ধু জন্মেছিল বলে জন্ম হয়েছে বাংলাদেশের, বঙ্গবন্ধু মানে স্বাধীনতার আরেক নাম, শুভ জন্মদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
রক্ত দান সত্য প্রেমের একটি উচ্চ রূপ। মহাত্মা গান্ধী
সাম্প্রদায়িকতা যেন মাথাচারা দিয়ে উঠতে না পারে। ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র বাংলাদেশ। মুসলমান তার ধর্মকর্ম করবে। হিন্দু তার ধর্মকর্ম করবে। বৌদ্ধ তার ধর্মকর্ম করবে। কেউ কাউকে বাধা দিতে পারবে না।
আপনি রক্ত ​​দান করার মতো চর্বি দান করতে পারবেন না। তবে ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের একটি গবেষণা অনুসারে আপনি অবশ্যই রক্ত ​​দান করে ক্যালোরি পোড়াতে পারেন।
“যদি করেন নিয়মিত রক্ত-দান, রক্তের অভাবে ঝরবেনা একটিও প্রাণ”
রক্তদান একটি সময়, একটি প্রয়াস, একটি জীবন সহায়তা। জ্যাকি চ্যান