#Quote

সুন্দর মুহূর্ত হলো জীবনের সুখের একটি অংশ।

Facebook
Twitter
More Quotes
আবেগ হচ্ছে সেই জিনিস যা মানুষকে যেকোনো কিছু করিয়ে ফেলতে পারে, কিন্তু পরবর্তীতে সেই স্মৃতিকেই মনে করে করে মানুষ সারা জীবন কষ্টে বুকে থাকে…!
আমাদের জীবনের বিভিন্ন সময়ে অনেক বন্ধু পাবো আমরা,কিন্তু স্কুল জীবনে যে বন্ধুগুলো ছিল তারাই হয়তো সারা জীবন পাশে থেকে যায়।
স্কুলে থাকতে মনে হতো যেনো ইসস,কবে যে বড় হবো।ছোটবেলায় তো সব বড়দেরকে জিজ্ঞেস করেই করতে হয়।আমি নিজে বড় হয়ে গেলে হয়তো মনে যা ইচ্ছে হতো তাই করতাম।কিন্তু এখন বড় হয়ে যাওয়ার পর বারবার শুধু সেই স্কুল জীবনের দিনগুলোই মনে পড়ে।
ধীরে ধীরে প্রতিটি ইচ্ছা পূরণ হতে শুরু করলে, জীবনকে সুন্দর মনে হয়!
তোমার সাথে কাটানো সকল মুহূর্তই আমার কাছে খুব প্রিয়।
ঝিমিয়ে পড়েছে সবাই, সাড়া-হীন অ্যান্ড্রয়েড, উপেক্ষার সিনড্রোমটা কি লাইফটাইম-পেইড? ব্যর্থতার ট্যাগ লাগানো অব্যক্ত বাইশের গায়ে, বিলাসী অতীত সুখে থাক গ্যালারি-বন্দি হয়ে!
আমাদের জীবনটা খুবই সংক্ষিপ্ত তাই যতদিন দাঁত আছে ততদিন হেসে যাও।
রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি
জীবন আমাকে যা দিয়েছে, তার থেকে হাজার গুন বেশি কষ্ট পেয়েছি আমি তোমার কাছ থেকে।
কাউকে এতটা ভালোবাসতে নেই, সে যদি ভালো না বাসে কিংবা মিথ্যে ভালোবাসি বলে তবে ভালোবাসি কথাটা মিথ্যে লাগে, নিজের জন্য বাঁচতে কষ্ট হয়! কারো জন্য নিজেকে এমন ভাবে বিলিয়ে দিতে নেই, সে যদি মূল্য না বুঝে ভুল বুঝে নিজের অস্তিত্ব টাই টিকিয়ে রাখতে কষ্ট হয়ে যায়। কখনো এতটাও স্বার্থপর হতে নেই, যতটায় অন্যের দু:খের কারণ হতে হয়। নিজেকে এমন ভাবে ভালো রাখা উচিৎ অন্য কারো অবহেলায় কিংবা ঈর্ষায় ভালো থাকা থমকে না যায়। জীবন তার গতি না পাল্টায়, প্রয়োজনে একলা চল রে।