#Quote

তোমাকে শুভ জন্মদিন। আমার প্রিয় পুত্র। আগামীর একটি উজ্জ্বল এবং ইতিবাচক বছরের প্রত্যাশা সহ এই গুরুত্বপূর্ণ দিনে জন্মদিনের শুভেচ্ছা পাঠালাম।

Facebook
Twitter
More Quotes
দিনের পরে রাত আসে রাতের পরে আসে দিন একটি কথাই মুখে আসে শুভ হোক তোমার সকল দিন। ( শুভ জন্মদিন )
জীবনে বয়স গুরুত্বপূর্ণ নয়, জীবনে গুরুত্বপূর্ণ বেঁচে থাকা। তাই যখন জন্মদিন আসে তখন সেই বছরের জন্য কৃতজ্ঞ হন। শুভ জন্মদিন ডিয়ার!
নিজের সন্তানের মতোই তোকে ভালোবেসেছি। কোনদিন তোকে নিজের সন্তানের চেয়ে কম ভালোবাসিনি। নিশ্চয়ই তুই জানোস, তোকে আমি কতটা ভালোবাসি। তোর আজ জন্মদিন, তাই আজ আমি তোকে জন্মদিনের শুভেচ্ছা এবং ধন্যবাদ জানাতে চাই। শুভ জন্মদিন মামনি আমার জীবনে আসার জন্য।
আমি সবসময় নিজেকে সুখী ভাবি, কারণ আমি কখনো কারো কাছে কিছু প্রত্যাশা করি না, কারো কাছে কিছু প্রত্যাশা করাটা সবসময়ই দুঃখের কারণ হয়ে দাঁড়ায়। - উইলিয়াম শেক্সপিয়ার
“স্বপ্ন সেটা নয় , যেটা মানুষ ঘুমিয়ে ঘুমিয়ে দেখে সপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা মানুষকে ঘুমাতে দেয় না”। - এ. পি. জে. আব্দুল কালাম
সূর্যের মত উজ্জ্বল হও, হও সাগরের মত চঞ্চল;আকাশের মত উদার হও,হও ঢেউয়ের মত উচ্ছল।শুভ জন্মদিন।
প্রতি বছর ফিরে আসে আজকের এইদিনে তোমার জন্মদিন হাঁসি খুশি ভরা রঙিন ছোয়া গিফটের আজ দিন। জীবনে তুমি আরো একটি বছর করলে পার। দোয়া করি সব সময় সুস্থ থাকো, ভালো থাকো, তোমার আগমি দিনের জন্য রইলো শুভ কামনা।
রাত্রি আরেকটা দিন তাই তোমার জন্মদিন প্রকৃতি সেজেছে নতুন সাজে ফুল ফুটেছে রাশি রাশি গাছে গাছে দোয়েল ময়না টিয়া পাখি আপন সুরে জন্মদিনের শুভেচ্ছা
শুভ জন্মদিন, সুসন্তান। বছরের পর বছর ধরে তুমি আমাকে গর্বিত করেছ। সুখের আনন্দ দেয়ার জন্য তোমাকে ধন্যবাদ. জন্মদিন শুভ হোক!
আজ তোমার জন্মদিন, সুন্দর সুন্দর উপহার পাও বন্দুদের নিয়ে আড্ডা দাও, মজার মজার খাবার খাও উপভোগ করো তোমার বিশেষ দিন তোমাকে জানাই শুভ জন্ম দিন।