#Quote

আমার জন্মদিন টা যদি হয় বন্ধু গুলোর সাথে মন খুলে হাসার মত একটি দিন,তাহলে প্রত্যেক বছর আমি কেবল এই দিনটির জন্য অপেক্ষা করবো

Facebook
Twitter
More Quotes
আজকে আমার জন্মদিন! এই ভেবে কষ্ট লাগছে যে আমি বুড়ো হয়ে যাচ্ছি।
জীবনে শেষ বলে কিছু হয় না, সবসময়ই কিছু নতুন তোমার জন্য অপেক্ষা করে থাকে - সংগৃহীত
দুনিয়ার রং তোমাকে বারবার মোহিত করবে। দুই দিনের এই দুনিয়ার ফাঁদে পা না দিয়ে সারা জীবন সেই আল্লাহর দাসত্ব কর,যিনি তোমাকে আজ এই পৃথিবী দেখার তৌফিক দান করেছিলেন। ভালো মানুষ এবং একজন ঈমানদার ব্যক্তি হিসেবে নিজেকে গড়ে তুলো
পূর্ণ অর্জন অপেক্ষায়, পাপ বর্জন করা শ্রেষঠতর। -হজরত আলী (রাঃ)
যখন আমার মনে, হাজার কষ্টের কালোমেঘ! তখন আমি আকাশের কাছে প্রেয়ানা পাই, অপেক্ষা করলেই ওই মেঘ ঝরে গিয়ে সূর্য হাসবে নিশ্চই।
জন্মদিন কখনই একটি সাধারণ দিনের মতো হয় না। যখন একটি শিশু পরিবারের জন্ম গ্রহণ করে তখন সেই পরিবারে সুখের ছায়া নেমে আসে। ঠিক তেমনি জন্মদিনেও এরকম হয়। প্রিয় ভাতিজি তোমার প্রতি আমার জন্মদিনের অনেক অনেক ভালোবাসা রইল। শুভ জন্মদিন।
বঙ্গবন্ধু জন্মেছিল বলে জন্ম হয়েছে বাংলাদেশের, বঙ্গবন্ধু মানে স্বাধীনতার আরেক নাম, শুভ জন্মদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
বছরে ৩৬৫ দিন তার মধ্যে আজ তোমার জন্মদিন, বিশেষ নয় কি এ দিন? আশা করি আমার জীবন তুমি যেমন সুন্দর করেছ তোমার জন্মদিন তার থেকেও সুন্দর হবে।
ঈশ্বর আমাদের প্রত্যেকের ভিতর দিয়েই অনুভব করেন, দুঃখ ভোগ করেন। তাঁর গুণসমূহ, জ্ঞান, সৌন্দর্য এবং ভালোবাসা আমাদের প্রত্যেকের ভিতর দিয়েই প্রকাশিত হয়।
পৃথিবীতে কেউ আজীবন বেঁচে থাকতে আসে না,আজ এই দিনে তুমি আল্লাহর ইচ্ছায় আমাদের মাঝে এসে ছিলে আবার তার ইচ্ছেতেই একদিন মৃত্যুর স্বাদ গ্রহণ করবে , যতদিন বেঁচে আছো মহান আল্লাহর দাসত্ব করে যাও,তাহলে চিরস্থায়ী সুখের সন্ধান পাবে