#Quote

ফুটবলের সবকিছু জীবনের মতোই। আপনাকে দেখতে হবে, আপনাকে ভাবতে হবে, আপনাকে সামনে এগোতে হবে, আপনার জায়গা খুঁজে বের করতে হবে, আপনাকে অন্যদের সাহায্য করতে হবে। এটাই জীবন এবং ফুটবলের মূলমন্ত্র। — জোহান ক্রুইফ।

Facebook
Twitter
More Quotes
এই বিশেষ দিনটিতে আমি তোমাকে আমার এই জীবনটা উপহার দিচ্ছি। কেননা আমাদের দুটি জীবন হচ্ছে এক সুতোয় বাধা।শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।
তুমি বিনা কাটে না বিরহের এদিন তুমি ছাড়া পৃথিবী অর্থহীন শূন্যতায় ঘেরা সারাটা দিন তুমি এসে করে দাও মোর জীবন নতুন করে রঙিন।
জীবন একটি আয়নার মত। আপনি তার দিকে তাকিয়ে হাসলে সেও আপনার দিকে ফিরে হাসবে।
জীবনকে আনন্দ আর রাঙিয়ে বিবাহের মাধ্যমে সম্পর্ককে এতোটা দূরে নিয়ে আসার জন্য তোমাকে ধন্যবাদ, পাঁশে থেকো সারাজীবন
যদি আপনি বিদায় জানানোর মতো সাহস রাখেন তাহলে জীবন আপনাকে এক নতুন হ্যালো দ্বারা অ্যাপায়ন করবে।— পাওলো কোয়েলহো
অতিরিক্ত ব্যস্ততাময় জীবনকে কখনোই ‘জীবন’ হিসাবে অ্যাখ্যায়িত করা যায় না। আপনার কাছে যে মানুষটি ব্যস্ত অন্যের কাছে সে ব্যস্ত নাও থাকতে পারে । সবটাই নির্ভর করছে আপনি সেই মানুষটিকে কতটা গুরুত্ব দেন।
জীবনে পয়সা নয় ব্যবহারটা অনেক বড়, কারণ শ্মশানে ৪ কোটি টাকা নয়, ৪ জন মানুষই তোমাকে ছাড়তে আসবে।
জীবন হচ্ছে মৃত্যুর ঘনিষ্ঠ সঙ্গী ।
আমার হৃদয় গহীনে তোমায় পেয়েছি কি সাধনে তুমি আমার কত যে আপন, বুঝাবো তা কেমনে। এই জীবনে হারাবার নেইতো কিছু আর, হারালো এই মন তোমাতে সুখের ঠিকানা নেই অজানা তুমি রয়েছো এ সাথে তুমি এলে রাঙালে মন দুচোখে জ্বেলে দিলে রঙিন স্বপন আড়ালে… হারালো যত বিস্বাদের ক্ষণ।
জীবনের সবচেয়ে বড় অপান হলো যখন তুমি কোনো কিছু থেকে সম্মান অর্জনের জন্য সারাজীবন চেষ্টা করেও শেষে গিয়ে তা পাও না। - ই. ডব্লিউ হয়ি