#Quote

ফুটবল হলো একটা ভুল করার খেলা। যে যত কম ভুল করবে, সেই দিনশেষে খেলাটা জিতবে। — জোহান ক্রুইফ৷

Facebook
Twitter
More Quotes
যাকে তাকে গছিয়ে দেওয়ার নামই বিবাহ নয়, মনের মিল না হলে বিবাহ করাই ভুল। - শরৎচন্দ্র চট্টোপাধ্যায়
ফুটবলের সবকিছু জীবনের মতোই। আপনাকে দেখতে হবে, আপনাকে ভাবতে হবে, আপনাকে সামনে এগোতে হবে, আপনার জায়গা খুঁজে বের করতে হবে, আপনাকে অন্যদের সাহায্য করতে হবে। এটাই জীবন এবং ফুটবলের মূলমন্ত্র। — জোহান ক্রুইফ।
বন্ধু বলে ডাকো যারে, সে কি তোমায় ভুলতে পারে, যেমন ছিলাম তোমার পাশে, আজও আছি ভালবেসে ।
মানুষ চিনতে ভুল করবেন না, নিজের আবেগকে প্রশ্রয় দেবেন না
ক্ষমা তাকেই করা যায় যে ভুল করেছে. কিন্তু বেইমানিকে কখনো ক্ষমা করা যায় না.
বিশ্বাস অনেক বড় একটি জিনিষ, মানুষের একটা বড় ভুল সহজে বিশ্বাস করে ফেলা। আমরা সবসময় মানুষের উপরের ভালো মানুষের মুখোশ দেখে তাকে চিনতে পারিনা, কিন্তু তার ভালো মানুষের আড়ালে যা থাকে সেটা একসময় বাহিরে আসে
ক্ষমার এই রাতে, ইচ্ছাকৃত এবং অনিচ্ছাকৃতভাবে আপনার ঘটে যাওয়া সমস্ত ভুল ত্রুটি গুনাহখাতা খুঁজে বের করার সময় নিন। আপনার প্রার্থনায় এসব মনে রাখবেন এবং নিজের ও কাছের মানুষদের জন্য ক্ষমা প্রার্থনা করবেন। শবে বরাত মুবারক।
ফুটবল কোনো ব্যাক্তিগত খেলা নয়, এটি একটি টিম গেম। আমরা এখানে টিম হিসেবে জয় লাভ করি। তাই, ব্যাক্তিগত পারফরম্যান্সের দিকে নজর না দিয়ে টিম গেমে বেশি নজর দেয়া উচিত, আর এই কাজটা করতে পারলে ব্যাক্তিগত পারফরম্যান্স এমনিতেই ভালো হয়ে যাবে। — ফার্নান্দো টরেস।
আমার এমন এক নিয়তি আমি সব সময় মানুষ চিনতে ভুল করি
তোমাকে ভালবাসতে গিয়েই শুধু আমি দুঃখই পেয়ে গেলাম, আমি ভুলকে ফুল ভেবে কাটার আঘাত নিতে এলাম, তবু তোমাকে শুধু ভালবাসি ভালবাসি ভালবাসি।