#Quote

বিশ্বাস হলো সেটাই যখন আপনি মাথায় রাখেন সৃষ্টিকর্তা যাই করবেন ঠিকই করবেন। – ম্যাক্স লুকাডো

Facebook
Twitter
More Quotes
বিশ্বাস ভেঙে দিলে কোন কিছু দিয়ে সেটা আটকানো যায় না। একজন মানুষ আপনাকে কথা দিয়েছিল কোনদিনও ছেড়ে যাবে না, কিন্তু সেই মানুষটাই যদি আপনার সাথে বিশ্বাসঘাতকতা করে তাহলে আফসোস করা ছাড়া কিছুই নেই।
কিছু কিছু সময় আসে যখন আমরা বিশ্বাস ও অবিশ্বাসের সীমারেখায় অবস্থান করি । তখন আমরা একই সঙ্গে দেখতে পাই ও পাইনা, বুঝতে পারি ও পারিনা, অনুভব করতে পারি ও পারিনা, সে বড় রহস্যময় সময় । - হুমায়ূন আহমেদ
অন্যের সঙ্গে মিশলে বাস্তব জীবন সম্পর্কে ধারণা অর্জন করা যায়, যা আপনার মনের ভেতরে যে অস্থিরতা রয়েছে তা নিমিষেই দূর করে দেবে।
ফুল তোমার দেহে জল রঙের ঢেউ! ফুল তোমার সৃষ্টিকর্তা এ গ্রহের বাইরের কেউ! ফুল তুমিই শুধু তোমার তুলনা! ফুল তোমায় ছুঁয়ে দিলে রাগ করো না।
একা থাকা অনেক ভালো, কারণ একাকিত্ব কখনো – বিশ্বাস ঘাতকতা করে না।
যথেষ্ট পরিমাণ স্ত্রীদেরকে সময় দিন, যদি সময় না দিতে পারেন তাহলে যথেষ্ট পরিমাণে বিশ্বাস করুন। তাহলে সংসার আর যুদ্ধক্ষেত্র মনে হবে না।
তোমার কাছে আমার কখনো কিছু চাওয়ার ছিল না চাওয়া ছিল শুধু একটু ভালোবাসা, কিন্তু তুমি আমাকে এত পরিমাণ ভালবাসা দিয়েছো যে আমার আর কোন কিছুই চাওয়ার নাই। তোমার এই শুভ বিবাহ বার্ষিকীতে আমি এই কামনাই করি যে মহান সৃষ্টিকর্তা যেন তোমাকে সকল সময় ভালো রাখে।
আপনার যদি টাকা না থাকে সম্পদ না থাকে এবং কোন আশা না থাকে তাহলে বিশ্বাস করুন আপনি এই পৃথিবীতে সবচেয়ে সুখী মানুষ।
নবদম্পতিকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাই ।শুধু স্বামী-স্ত্রী নয়, দুজন দুজনের বন্ধু হয়ে থেকো। একে অপরকে বুঝতে শেখো, একে অপরকে বিশ্বাস করো সব সময়। অন্যের কথায় কান দিয়ে সম্পর্কে অবিশ্বাস বয়ে এনো না। এবং সবশেষে জানাই ভালো থেকো ও ভালো রেখো একে অপরকে।
অংক করতে যেমন সূত্র আর নিভুর্ল হিসাব দরকার, তেমনি ভালোবাসতেও দরকার এক মুঠো আবেগ আর অনেকখানি বিশ্বাস। মূলত এই বিশ্বাস জিনিসটাই ভালোবাসার খুঁটি মজবুত করে।