#Quote

তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। আশাকরি, তুমি যা চাও তাই পাবে এবং তুমি যা খুঁজছ তাও পাবে

Facebook
Twitter
More Quotes
বরং নিজেই তুমি লেখো নাকো একটি কবিতা—' বলিলাম ম্লান হেসে; ছায়াপিণ্ড দিলো না উত্তর; বুঝিলাম সে তো কবি নয়— সে যে আরূঢ় ভণিতা: পাণ্ডুলিপি, ভাষ্য, টীকা, কালি আর কলমের 'পর ব’সে আছে সিংহাসনে—কবি নয়—অজর, অক্ষর - জীবনানন্দ দাশ
তুমি হয়তেো কাউকে পেয়ে সুখি আমি হয়তো তোমাকে হারিয়ে দুঃখী। কিন্তু তোমার আর আমার মাঝে পার্থক্য শুধু এটাই তুমি অভিনয় করে জিতেছো আর আমি ভালবেসে হেরেছি.
উচিত ছিলো তোমার বাড়ি এক্কেবারে আমার বাড়ির পাশেই হওয়া । জানলা খুলে চোখ দুটোকে মেলে দিলেই দেখতে পাবো টুকিটাকি জিনিশপত্র শোবার ঘরে অলস চুলে বোলাচ্ছ সেই স্নিগ্ধ লাজুক আঙুলগুলো । উচিত ছিলো জানলা খুললে তোমার আমার দেখতে পাওয়া সারাটি ক্ষন। - রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
তুমি বলেছিলে পৃথিবীর সব বদলে গেলেও বদলাবে না তুমি। সে কথা বোকার মত বিশ্বাস করেছিলাম আমি। আজ পৃথিবীর সব কিছু ঠিক আছে কিন্তু বদলে গেছ তুমি।
উপরে তাকিয়ে আকাশটাকে দেখো। তুমি একা নও, এই মহাবিশ্ব তোমার বন্ধুর মতোই। - এ. পি. জে. আব্দুল কালাম
তুমিই অনুপ্রেরণা, তুমিই আলো। নারী দিবসের শুভেচ্ছা!
তুমি সর্বকালের সেরা ভাতিজি; তোমার চিন্তাশীলতা এবং যত্নশীল উপায় তোমাকে বিভিন্ন উপায়ে বিশেষ করে তোলে।
তোমার বন্ধুত্বে আমি মুগ্ধ, আশা করি যেমন আছো ঠিক তেমনি থাকবে সারাজীবন, আমার বন্ধু হয়ে, শুভ জন্মদিনের অসীম শুভেচ্ছা তোমায়।
ভালোবাসা মানে তুমি কতবার “ভালোবাসি’’ বলতে পারো তা নয়, ভালোবাসা হলো তুমি কতবার “তোমাকে ভালোবাসি’’ কথাটি প্রমান করতে পারো।
তুমি যতদিন বাঁচ না কেন ভালোভাবে বাঁচার পথটা তোমাকেই জানতে হবে।