#Quote

শৈশবের সেই খেলার ডাক, বন্দী সে স্মৃতির পাতায়; আজ মনে হয় সব ফেলে, ওই স্মৃতিতেই ফিরে যাই।জীবনযাত্রার হয়েছে বদল, হয়েছি বাস্তবতার সম্মুখীন । অতীত এখন ঘর ঘর খেলা, আর গামছা দিয়ে চল বাঁধার দিন।

Facebook
Twitter
More Quotes
মাঝে মাঝে ফুটবলকে দেখি মনে হয় যদি শৈশবের মত আবার দৌড়াতে পারতাম যদি আবার সবাই মিলে ফুটবল খেলতে পারতাম ।
ভালোবাসা একটা পাখি। যখন খাঁচায় থাকে তখন মানুষ তাকে মুক্ত করে দিতে চায়। আর যখন খোলা আকাশে তাকে ডানা ঝাপটাতে দেখে তখন খাঁচায় বন্দী করতে চায়।
আমাদের শৈশব স্মৃতি গুলো শুধু ফটো ফ্রেমেই আবদ্ধ নয়, নির্দিষ্ট কিছু চকলেটে, দিনের আলোতে, গন্ধে মিশে আছে।
শৈশব স্মৃতি জীবনের সবচেয়ে প্রিয় চিরন্তন সম্পদ, যা চিরকাল থেকে যায়।
খেলার ছলে তুমি যে খেলাঘর বানিয়েছিলে হেসে খেলার শেষে চলেও গেলে, একটু ভালোবেসে খেলার চেয়েও যে কথাটা দামী , তোমার দেওয়া খেলাঘরেই বাস করছি আমি ।
বাইরে এবং বুকের মধ্যে হিয়ার ভেতর..হিয়ার মধ্যে হারানো এক হলদে পাখি উড়ছে বসছে দুলছে, যেন শৈশবে সেই দোলনা খেলা..হায়রে আমার বয়স হয় না। - রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
আপনি যত বেশি অর্থ উপার্জন করবেন, তত বেশি সমস্যার সম্মুখীন হবেন।
যদি কখনো কোনো সময় এই পৃথিবী কে তোমার কাছে অনেক বেশি বিরক্ত লাগে। তাহলে তুমি শৈশবের চোখে তোমার এই পৃথিবী কে দেখার চেষ্টা করো। কারণ শৈশব মানেই হলো সরলতা। আর যখন তুমি এই পৃথিবী কে শৈশবের সেই সরল চোখে দেখবে। তখন অবশ্যই এই পৃথিবী কে তোমার কাছে অনেক বেশি ভালো লাগবে।
শৈশবে এক জোনাকীকে খুন করেছিলাম বলেই কি পৃথিবীতে এত অন্ধকার! - প্রবর রিপন
পথ শিশুদের থাকে না কোন ভবিষ্যতের নিশ্চয়তা। তাদের ছোটবেলা থেকে শৈশব কেড়ে নেওয়া হয় এবং কঠিন করে দেওয়া হয় তাদের শৈশব জীবন। ওদের স্বপ্ন অনেক থাকে কিন্তু সেটা চাইলে তারা পূরণ করতে পারেনা।