#Quote

আজ কেউ কাউকে বিশ্বাস করে না। এটি আমাদের যুগের প্রধান বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি। যেদিকেই তাকান, সেখানেই রয়েছে মিথ্যাবাদী রাজনীতিবিদ, কুটিল ব্যাংকার, দুর্নীতিবাজ পুলিশ অফিসার, প্রতারক সাংবাদিক এবং মিডিয়ার দ্বৈত ব্যারন, শিশুদের অ বিনোদনকারী, পচা এবং লোভী শক্তি কোম্পানি এবং নিয়ন্ত্রণের বাইরে নিরাপত্তা পরিষেবা। এ সবকিছুই অসুস্থ রাজনীতির প্রভাব ।

Facebook
Twitter
More Quotes
বিশ্বকাপ শুধু একটি মহান বৈশ্বিক ক্রীড়া ইভেন্ট নয়, এটি অনেক গভীর সাংস্কৃতিক ও রাজনৈতিক গুরুত্বের সাথে খোদিত।
শিশুদের শিক্ষা দেয়া উচিত যে তারা কীভাবে চিন্তা করবে, কী চিন্তা করবে সেটা নয়। – নৃবিজ্ঞানী মার্গারেট মিড
ছাত্র রাজনীতির ক্ষমতার সঠিক ব্যবহার কিভাবে করতে হবে সেটা ছাত্রদেরকে শিখিয়ে দেওয়া খুবই জরুরি কারণ ছাত্র বয়সে অনেকেরই সেই জ্ঞান থাকে না।
রাজনীতি যখন আর মিশন নয় বরং একটি পেশা, তখন রাজনীতিবিদরা জনসেবকের চেয়ে বেশি আত্মসেবামূলক হয়ে ওঠেন।
রাজনীতি কিছুটা নিম্ন শারীরবৃত্তীয় ক্রিয়াসমূহের মতো, রাজনৈতিক কাজগুলি জনসাধারণের মধ্যে অনিবার্যভাবে পরিচালিত হয় । — ম্যাক্সিম গর্কি
আমি রাজনীতিবিদ নই। আমি রাজনীতিবিদ হতে চাই না, কারণ রাজনীতিবিদরা তাই করেন যা রাজনৈতিক ভাবে সমীচীন। আমি যা সঠিক তা করতে চাই।
আপনি রাজনীতিবিদদের বিশ্বাস করতে পারবেন না। কে রাজনৈতিক বক্তৃতা দেয় তাতে কিছু যায় আসে না। কারণ এটা সবসময়ই মিথ্যা
জাতি কবিদের হৃদয়ে জন্মায়, তারা সমৃদ্ধ হয় এবং রাজনীতিবিদদের হাতে মৃত্যুবরণ করে।
রাজনীতি হলো সমস্যা অনুসন্ধান করা, সব জায়গায় এটার খোঁজ করা, এটি ভুলভাবে নির্ণয় করা এবং ভুল প্রতিকার প্রয়োগ করার শিল্প । — গ্রাচো মার্কস
আমরা এবং আমাদের রাজনীতিবিদরা জানুক বা না জানুক, প্রকৃতি আমাদের সমস্ত চুক্তি এবং সিদ্ধান্তের পক্ষ, এবং তার কাছে আমাদের চেয়ে বেশি ভোট, দীর্ঘ স্মৃতি এবং ন্যায়বিচারের কঠোর বোধ রয়েছে।