#Quote

অসৎ আনন্দের চেয়ে পবিত্র বেদনা ভালো। -হোমার

Facebook
Twitter
More Quotes
অসৎ লোক কাউকে সৎ মনে করে না, সকলকেই সে নিজের মত ভাবে। -হজরত আলী (রাঃ)
ভালোবাসার আনন্দ থাকে স্বল্পক্ষণ কিন্তু বেদনা থাকে সারাটি জীবন। — রবীন্দ্রনাথ ঠাকুর।
শুধু নিজের জন্য আনন্দ খুঁজলে কখনো পাবে না তুমি। যদি সবাইকে আনন্দ দেওয়ার চেষ্টা করো, তাহলে আনন্দ তোমার কাছে এসে ধরা দেবে।
তাহাজ্জুদের গভীর রাতের নির্জনতায়, একাকীত্ব একটি পবিত্র আচার। একটি হৃদয় কথোপকথনে, আল্লাহর হুকুমের সাথে, শান্ত প্রার্থনায়, আধ্যাত্মিক চাবি খুঁজে পাওয়া।
কান্নার জল সবাই দেখে, হৃদয়ের কষ্ট কেও দেখে না। পাওয়ার আনন্দ কিছুদিন থাকে, কিন্তু না পাওয়ার বেদনা সারা জীবনেও ভোলা যায় না।
বাস্তবে এই তিনটি জিনিস মেনে চললে কখনো আপনাকে আফসোস করতে হবে না : কখনো জবাব দেবেন না যখন রেগে থাকবেন ; কখনো প্রতিজ্ঞাবদ্ধ হবেন না যখন আনন্দে থাকবেন ;কখনো কোনো সিদ্ধান্ত নেবেন না যখন দুখী থাকবেন
আমার মনেহয়, বিশ্বাস আর ধৈর্য একে অপরের হাত ধরে চলে। তুমি যখন সবকিছুর পরও সৃষ্টিকর্তার ওপর বিশ্বাস রাখবে, তখন তোমার জীবনে আনন্দ নেমে আসবে। যখন সৃষ্টি কর্তার ওপর তোমার বিশ্বাস থাকবে, তুমি অনেক বেশি ধৈর্য ধারণ করতে পারবে। - জয়েস মেয়ার
অসৎ আনন্দের চেয়ে পবিত্র বেদনা অনেক মহৎ। – হােমার
যদি তোমার দৈনন্দিন জীবন করুন বলে মনে হয় তবে দোষারোপ করবে না; নিজেকে দোষারোপ করো যে তুমি এর আনন্দর কথা বলার মতো কবি নয়।
আমি থাকবো না এর চেয়ে আনন্দের আর কি হতে পারে। পৃথিবীটা সারাজীবন না থাকারই জায়গা। এক সময় সবাইকে যেতে হবে, শুধু সময়ের অপেক্ষা।