#Quote

তোমাকে ভালবাসি বলা হয় না অনেক দিন, একসাথে চলা হয় না অনেক দিন। আজকাল দেখা হলে তুমি আমিতে ফর্মালিটি করা হয়, এখন আর অনুভূতিতে ভালোবাসা হয় না। এখন আর খুব বেশি মিস করলে কান্না করা হয় না, সবকিছু কেমন যেন দূরত্বে মিশে গেছে । অপ্রকাশ্য অনুভূতি খুব পোড়ায় তোমার কথাটাই সত্যি।

Facebook
Twitter
More Quotes
সত্যিকার ভালোবাসা কষ্ট দেওয়ার জন্য নই তবে সত্যিকার ভালবাসলে কষ্ট পেতে হয়আর কিছু মানুষ ভালোবাসা নিয়ে করে অভিনয় যে কারন ভেঙ্গে যায় সত্যিকার ভালোবাসার হৃদয়!
একটা মেয়ের জীবন নষ্ট করার জন্য একটা ছেলের মিথ্যা ভালোবাসাই যথেষ্ট।
পৃথিবীর সকল কিছু বদলাতে পারে । কিন্তু মায়ের ভালোবাসা কখনো বদলায় না।
ভালোবাসা কখনো নিখোঁজ হয় না,এটি রূপান্তরিত হয়,কিন্তু তার শক্তি অটুট থাকে।
ভালোবাসা সেটা নয় যেটা তোমাকে আমার করে ভালোবাসা সেটাই যেটা তোমাকে অন্য কারোর হতে দেয় না।
ছেলেরা ভালোবাসার অভিনয় করতে করতে যে কখন সত্যি সত্যি ভালবেসে ফেলে তারা তা নিজেও জানেনা। মেয়েরা সত্যিকার ভালবাসতে বাসতে যে কখন অভিনয় শুরু করে তারা তা নিজেও জানেনা। - সমরেশ মজুমদার।
কি দিয়েছি আর কি পেয়েছি তার হিসেব করতে গেলে তো আর দেশকে ভালোবাসা যাবে না। দেশকে ভালোবাসতে হয় নিঃস্বার্থ ভাবে। (জীবন থেকে নেওয়া) — জহির রায়হান
##ছেলে মেয়েকে রাস্তায় হাটু গেড়ে প্রপোজ করলো হাতে একগুচ্ছ গোলাপ ফুল উইল ইউ মেরি মি ।
এক মুঠো মিষ্টি রোদ, এক গুচ্ছ গোলাপ, কিছু স্বপ্ন, শিশুর কোমলতা আর আমার হৃদয় রাঙানো ভালোবাসা দিলাম তোমায়
তোমাকে ভালোবাসার অজুহাতে – একটু বাঁচি আমি জীবনকে,তোমার সাথে হাসার অজুহাতে, নিজের মনকে খুঁজে পাই তোমাতে, তোমার অভিমানের নিঃশ্বাসে – কখনো ঝরে যাই চুপিসারে তোমার সরলতার আবেশে – ভালো লাগা বাড়ে বারবারে তোমার না বলা প্রেমের মাঝেও – তোমাকেই আপন করে পাই প্রতি বারে।