#Quote

সন্ধ্যে নামার আগেই যেখানে তারা উড়ে বেড়াবে, জোনাকির সাথে বাসা বেধে আলো ছড়াবে। তৈরি করবে এক নতুন আভাস।নতুন অনুভূতির ছোঁয়ায় যার সাথে হয়তো থাকবে না আমার কোন যোগাযোগ, কোন অস্তিত্ব,শুধু রয়ে যাবে অচেনা সেই অনুভতির আংশিক স্মৃতি; যা আমাকে মনে করিয়ে দেবে সেই অদৃশ্য অনুভূতির কথা।

Facebook
Twitter
More Quotes
দুজন ব্যক্তির মধ্যে সবচেয়ে বড় দূরত্ব হলো যখন আমি তোমার সামনে থাকি, কিন্তু তাও তোমার আমার প্রতি কোনো ভালোবাসার অনুভূতি নেই এবং তুমি জানোই না যে আমি তোমাকে কতটা ভালোবাসি।
আমি যার শিয়রে রোদ্দুর এনে দেবো বলে কথা দিয়েছিলাম সে আঁধার ভালোবেসে রাত্রি হয়েছে।এখন তার কৃষ্ণ পক্ষে ইচ্ছের মেঘ জোনাকির আলোতে স্নান করে,অথচ আমি তাকে তাজা রোদ্দুর দিতে চেয়েছিলাম -রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
নিউরনে ছাইচাপা ধোঁয়াটে অনুভূতি প্রবাহমান, ফুলের সুবাস আর উৎকট পোড়া গন্ধের, বোঝেনা ফারাক নাসারন্ধ্র।সুক্ষ্ম অনুভূতি আজ মরাবৃক্ষের স্বরূপ।
শৈশবে এক জোনাকিকে খুন করেছিলাম বলেই কি পৃথিবীতে এত অন্ধকার! - প্রবর রিপন
জীবনের পাহাড়ের মতই ধৈর্যশীল হতে শিখুন তাহলে তো আপনি ঝরনার ছোঁয়া পাবেন।
পরের জন্মে আমি কাশফুল হবো তোমার রং বেরঙের চুড়ি আর মেহেদী রাঙ্গা হাতের ছোঁয়া পাবো।
পৃথিবীতে অনেক ধরনের অত্যাচার আছে। ভালবাসার অত্যাচার হচ্ছে সবচেয়ে ভয়ানক অত্যাচার। এ অত্যাচারের বিরুদ্ধে কখনো কিছু বলা যায় না, শুধু এর অনুভূতি সহ্য করে নিতে হয়।
আমি খুব ছোট্ট কোন ইচ্ছে পুরনে মুগ্ধ হতে চাই। যেমন আচমকাই দমকা হাওয়ার ঝাপটা এসে লাগা কিংবা ঝিরিঝিরি বৃষ্টির ছোঁয়া পাওয়া।
পৃথিবীর সব চেয়ে সুন্দর জিনিসগুলি দেখা যায় না এমনকি ছোঁয়াও যায় না তবে সেই সৌন্দর্য্য অবশ্যই হৃদয় দিয়ে অনুভব করতে হয়।
চাঁদ ছাড়া যেমন কোন রাত ভালো লাগে না, রাতের অন্ধকারে জোনাকির আলো ছাড়া যেমন ভালো লাগে না তেমনি আমার জীবন তোমাকে ছাড়া ভালো লাগেনা।