#Quote

ভালোবাসা কখনোই অন্যের উপর চাপিয়ে দিয়ে আত্মপ্রকাশ করতে পারে না। এটা কেবলমাত্র আত্ম কষ্টের মাধ্যমে এবং আত্মশুদ্ধির মাধ্যমে নিজেকে প্রকাশ করতে পারে। - মহাত্মা গান্ধী

Facebook
Twitter
More Quotes
যে ভালোবাসা বোঝে না, তাকে ভালোবাসা শেখাতে যাবেন না! কারন সে ভালোবাসা শিখবে আপনার কাছে, কিন্তু ভালোবাসবে অন্যজনকে আর কষ্ট পাবেন আপনি।
পশুপাখি মানুষের ভালোবাসা বুঝতে পারে! কিন্তু মানুষ মানুষের ভালোবাসা বুঝতে পারে না! তাইতো এতো অবহেলা করে।
যতদিন নীল আকাশে তারা আছে, আমি তোমাকে ভালোবাসবো।
আমাকে খোঁজো না তুমি বহুদিন-কতদিন আমিও তোমাকে খুঁজি নাকো;- এক নক্ষত্রের নিচে তবু – একই আলো পৃথিবীর পারে আমরা দুজনে আছি; পৃথিবীর পুরনো পথের রেখা হয়ে যায় ক্ষয়, প্রেম ধীরে মুছে যায়, নক্ষত্রেরও একদিন মরে যেতে হয়। - জীবনানন্দ দাশ
ভালোবাসা খুঁজতে হয় না যদি তোমার জন্য কেউ থেকে থাকে তাহলে ঠিক সময়ে তুমি তাকে পেয়ে যাবে
যে তোমাকে ভালোবাসে, তার থেকে কখনো দুরে যেও না। আর যে তোমাকে পছন্দ করে না, তার বেশি কাছে যেও না। কারণ দুটো ক্ষেত্রেই তুমিই দুঃখ পাবে।
যোগাযোগ বিচ্ছিন্ন্য হতে পারে,, সম্পর্ক বিচ্ছিন্ন্য হতে পারে,, তবুও ভালোবাসা থেকে যায়,, হয়তো আক্ষেপে নয়তো অপেক্ষায়।—-রুদ্র মুহাম্মদ শহীদুল্লা।
সকালে ঘুম থেকে জেগে আয়নার সামনে দাঁড়ালেই আমার ভালোবাসার প্রতিচ্ছবি দেখতে পাবে। এক ভালোবাসার আয়োজনে পুর্ন হোক তোমার দিন শুভ সকাল।
আমি কতো ভালোবাসা দু’পায়ে মাড়িয়ে অবশেষে, কল্পনার মেঘলোক ছেড়ে পৌঁছেছি বাস্তব মেঘে। আজ রাত বৃষ্টি হবে মানুষের চিরকাম্য দাবির ভিতরে।
পৃথিবীতে দুজন মানুষকে খুব বেশি ভালোবাসা উচিত। একজন হলো- যে তোমাকে জন্ম দিয়েছে, আরেকজন হলো-যাকে পাওয়ার জন্য তোমার জন্ম হয়েছে।